হৈমন্তীর হাওড়ার বাড়ির কোণায় কোণায় রহস্য! দুর্নীতি কাণ্ডে নাম জড়ানো মডেলকে চেনেন? রইল ছবি

বাংলা হান্ট ডেস্কঃ নিয়োগ দুর্নীতিতে (Recruitment Scam) একের পর এক চাঞ্চল্যকর তথ্য তদন্তকারী সংস্থার হাতে। গতকালই নিয়োগ দুর্নীতিতে ধৃত কুন্তল ঘোষ আলিপুর কোর্ট থেকে জেল হেফাজতে যাওয়ার পথে এক রহস্যময়ী নারীর নাম তোলেন। তার মুখেই উঠে আসে গোপাল দলপতির (Gopal Dalapati) স্ত্রী হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের (Haimanti Ganguly) নাম। এরপরেই লাইমলাইটে উঠে আসে গোপালের মডেল স্ত্রী।

দিন দিন দুর্নীতির ময়দানে ভিন্ন ভিন্ন চরিত্রের নাম উঠে আসায় শোরগোল পড়েছে রাজ্যে। এরই মধ্যে চাঞ্চল্যকর সব তথ্য প্রকাশ্যে। সূত্রে খবর, পেশায় একজন মডেল ছিলেন হৈমন্তী। মডেলিং সহ দু’একটি অনামি সিনেমাতেও অভিনয় করেন তিনি। ২০১৮-য় জাল নামে একটি সিনেমায় অভিনয় করেন। একদা দাপিয়ে মডেলিং করা হাওড়ার বাসিন্দা হৈমন্তী পাড়ি দিয়েছিলেন মুম্বইয়েও।

   

প্রসঙ্গত, সর্বপ্রথম গোপাল দলপতির নাম প্রকাশ্যে এনেছিলেন তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষই। বহু খোঁজের পর গোপাল নিজে ইডি দফতরে ধরা দেয়। এবারেরও হৈমন্তী নামের এক রহস্যময়ী নারীর নাম উঠে এল কুন্তলের মুখে। সিবিআই সূত্রে খবর, ২০১৫-১৬ সালে গোপাল-হৈমন্তীর পরিচয় হয়। জানা গিয়েছে মডেলের বাড়ি হাওড়ার বাকসাড়া রোডে।

haimanti model

এদিন সকাল থেকেই হৈমন্তীর খোঁজে নজরে ছিল তার বাড়ি। তবে বাড়ির সদস্যের কথা মত হৈমন্তী সেখানে থাকেন না। অন্নদিকে, রহস্যময় ভাবে তার বাড়ির পাশের ডাস্টবিন থেকে পাওয়া গেছে চিত্রনাট্য যেখানে হৈমন্তীর চরিত্র সম্পর্কে লেখা। অর্থাৎ এর থেকেই মডেলের টলিউড যোগ নিশ্চিত। সূত্রের খবর, প্রেম করে গোপালের সাথে বিয়ে হয় হৈমন্তীর । গোপালের দ্বিতীয় স্ত্রী তিনি। হৈমন্তীর সঙ্গে বিয়ের পরই আরমান গঙ্গোপাধ্যায় নাম বদলে হন গোপাল দলপতি। এমনটাই মনে করা হচ্ছে।

haimanti pics

হৈমন্তীর বাড়িতে মা, বাবা, বোন রয়েছেন। স্থানীয় সূত্রে খবর, দিন দশেক আগেও বাড়ি গিয়েছিলেন হৈমন্তী। অন্যদিকে, এদিনই হৈমন্তীর নামে একটি ও মুম্বইয়ে পার্টনারশিপে একটি কোম্পানির হদিস পেয়েছে সিবিআই। পাশাপাশি গোপালের নামেও একটি পৃথক কোম্পানি ছিল বলে জানায় সিবিআই। তবে সূত্রের খবর দুবছর চলার পর সব গুলো কোম্পানিই ব্ন্ধ হয়ে যায়। গোপালের কোম্পানির মালিকানাও হস্তান্তরিত হয়। এখানেই প্রশ্ন তবে কী নিয়োগ দুর্নীতির কালো টাকা সাদা করতেই এই কোম্পানি গুলো খোলেন গোপাল? রহস্যভেদ করতে মরিয়া তদন্তকারী সংস্থা।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর