নেটিজেনরা বলছেন, খসে গেছে ভদ্রতার মুখোশ! সত্যিই কি বাবার নাম ডুবিয়ে দিলেন সচিনপুত্র অর্জুন?

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় ক্রিকেটের (Indian Cricket) কিংবদন্তি সচিন টেন্ডুলকার (Sachin Tendulkar) নিজের প্রতিভার কারণে গোটা জগতের কাছে সমাদৃত হন। এমনকি যে সমস্ত দেশগুলিতে ক্রিকেট খেলার কতটা জল নেই সেই সকল দেশগুলির সচিন টেন্ডুলকারকে ক্রীড়া বিশ্বের একজন আইকন হিসেবে চেনেন। বিশ্বমানের প্রতিভার পাশাপাশি অত্যন্ত নম্র আচরণ সচিনকে ক্রিকেট ভক্তদের কাছে আরো জনপ্রিয় করে তুলেছিল। সচিনের পুত্র অর্জুন টেন্ডুলকারও (Arjun Tendulkar) বর্তমানে একজন পেশাদার ক্রিকেটার।

বিশ্বে সকল ক্ষেত্রেই একটি বিষয় সকলের কাছেই প্রযোজ্য। আপনি যে পেশা বেছে নেবেন সেই পেশায় আপনার পরিবারের কোনও সদস্য যদি আগে থেকে জড়িত থাকেন তাহলে প্রতি পদে পদে আপনার সঙ্গে তার তুলনা চলতে থাকবে। অর্জুন টেন্ডুলকারের ক্ষেত্রেও ব্যাপারটি হয়েছে একই রকম। সচিন অলরাউন্ডার হলেও মূলত একজন ব্যাটার হিসেবেই জনপ্রিয় ছিলেন। কিন্তু অর্জুন মূলত একজন ফাস্ট বোলার।

   

তা সত্ত্বেও তাকে কেরিয়ারের গ্রাফ যেটুকু এগিয়েছে তাতেই তার বাবার সঙ্গে প্রতিমুহূর্তে তাঁর তুলনা চলতে থাকে। এমনকি ব্যক্তিত্বের দিক দিয়ে তিনি তার বাবার মতোই শান্ত, ভদ্র এবং নম্র স্বভাবের কিনা তা নিয়ে মন্তব্য করে থাকেন নেটিজেনরা। কিন্তু সম্প্রতি তাকে নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে তার সম্পর্কে একটি ভুল বার্তা ছড়িয়ে দেওয়া হচ্ছিল সকলের কাছে।

এই ভিডিওতে দেখা যায় কোনও পাঁচ তারা রেস্তোরাঁ থেকে বেরিয়ে এসে নিজের গাড়ির দিকে এগোচ্ছেন অর্জুন। এই সময়ে ওখানে উপস্থিত কিছু ফটোগ্রাফার তাকে ছবির জন্য পোজ দিতে অনুরোধ করেন। পোস্ট দিয়ে দাঁড়ানোর পর তাদের উদ্দেশ্যে একটি এমন কথা বলেন অর্জুন, যা শুনে অনেকেই তার সমালোচনা শুরু করেছিলেন। ওই বাক্যটি শুনে মনে হয়েছিল যে ওই উপস্থিত ব্যক্তিকে অর্জুন বলছেন, ‘যা, কাট লে।’

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিন্তু পরে কিছু মারাঠি ক্রিকেট সমর্থক জানান যে অর্জুন মারাঠি ভাষায় বলছেন ‘ঝালে কাধলে’, যার অর্থ হলো ‘আপনি কি ছবি তুলেছেন?’ এরপর আর এক মুহূর্ত অপেক্ষা না করে নিজের গাড়িতে উঠে সেই স্থান পরিত্যাগ করেন অর্জুন। মুম্বাইয়ের দলে বিশেষ সুযোগ পাচ্ছিলেন না বলে ২০২২/২৩ মরশুমে গোয়ার হয়ে রঞ্জি খেলেছিলেন অর্জুন। গোটা মরশুমে ১১ উইকেট নেওয়ার পাশাপাশি ৭ ইনিংসে তিনি একটি শতরান সহ ২২৩ রানও করেছেন।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর