বিচ্ছেদের যন্ত্রণা অতীত, শেষমেষ এই অভিনেতার বাহুডোরে বাঁধা পড়লেন শ্রীমা

বাংলাহান্ট ডেস্ক : টলিপাড়ায় (Tollywood) এখন কেবলই প্রেমের হাতছানি। কেউ সারছেন আংটি বদল তো কেউ আবার চুটিয়ে করছেন প্রেম। সোশ্যাল মিডিয়ায় রোমান্টিক ছবি, ভিডিও ঘুরে বেড়াচ্ছে টেলি অভিনেতা-অভিনেত্রীদের। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে নতুন প্রেমের গুঞ্জন। সেই তালিকায় রয়েছেন ইন্দ্রনীল চট্টোপাধ্যায় (Indranil Chatterjee) এবং শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)।

নতুন বছরের শুরু থেকেই শোনা যাচ্ছে প্রেমের গুঞ্জন। যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন ইন্দ্রনীল-শ্রীমা। তবে অভিনেত্রীর জন্মদিনে বেশ কিছুটা ইঙ্গিত দিয়ে দিলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন রোমান্টিক ভিডিও। অভিনেতার বাহুডোরে ধরা দিলেন অভিনেত্রীও।

   

Shreema Indranil

রবিবার ছিল অভিনেত্রী শ্রীমার জন্মদিন। চলতি বছর ২৬ তম বর্ষে পদার্পর্ন করলেন তিনি। আর পার্টনারের জন্মদিনে রিল ভিডিও পোস্ট করলেন অভিনেতা। গোলাপি টিশার্ট এবং কালো প্যান্ট পরে ধরা দিলেন অনুরাগীদের সামনে। অন্যদিকে কালো শর্ট ড্রেস পরে দেখা গেল অভিনেত্রীকে। ব্যাকগ্রউন্ডে বেজে উঠলো অরিজিতের গলায় গান।

Shrema Bhattacharjee-Indranil Chatterjee

ভিডিও পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘ শুভ জন্মদিন পার্টনার। খুব ভালো থেকো’। সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার চিহ্ন। কমেন্ট বক্সে অভিনেত্রী লিখেছেন, ‘ধন্যবাদ পার্টনার’। তিনিও কিন্তু এঁকেছেন সেই একই চিহ্ন।

shreema

নতুন বছরের শুরু থেকেই শোনা যাচ্ছিল তাঁদের প্রেমের গুঞ্জন। একসাথে নাকি দার্জিলিং বেড়াতেও গিয়েছিলেন তাঁরা। যদিও সে সময় একসঙ্গে ছবি দিতে দেখা যায়নি এই তারকা জুটিকে। তবে একই জায়গায় দাঁড়িয়ে ছবি তুলেছিলেন অভিনেতা-অভিনেত্রী।

গত বছর জন্মদিনটা প্রাক্তন কণিষ্ক শেঠের সঙ্গে পালন করেছিলেন ‘গাঁটছড়া’র দ্যুতি। সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছিলেন রোমান্টিক ছবি। তার আগে অবশ্য গৌরব রায়চৌধুরীর সঙ্গে নাম জড়িয়েছিল তাঁর। আর এবার তাঁকে দেখা গেল ‘আয় তবে সহচরী’ খ্যাত ইন্দ্রনীল চ্যাটার্জীর সঙ্গে।

Avatar
additiya

সম্পর্কিত খবর