Jio রিচার্জে এবার ১৫০ টাকা ছাড়! সঙ্গে মিলবে প্রতিদিন হাইস্পিড ২ জিবি ডেটা

বাংলাহান্ট ডেস্ক : বর্তমান যুগ মোবাইল নির্ভর। স্মার্টফোন ছাড়া আমাদের এক মুহূর্ত চলা দায়। আমরা এখন দীর্ঘ বৈধতার স্মার্টফোন রিচার্জ প্ল্যান খুঁজে থাকি। আমাদের সেই চাহিদার কথা মাথায় রেখে জিও, এয়ারটেল, ভিআই ও সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল বিভিন্ন ভ্যালিডিটির রিচার্জ প্ল্যান (Recharge Plan) নিয়ে এসেছে। বর্তমানে ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি জিও (Reliance Jio) এরকমই একটি দুর্দান্ত অফার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে।

আপনি যদি দীর্ঘমেয়াদি কোন রিচার্জ প্ল্যান খুঁজে থাকেন তাহলে এটি আপনার জন্য উপকারী হতে পারে। জিও গ্রাহকদের ৭১৯ টাকার একটি রিচার্জ প্ল্যান অফার করে যার বৈধতা ৮৪ দিন। এই প্ল্যানের সাথে গ্রাহকরা পেয়ে যান অফুরন্ত ডেটা ও আনলিমিটেড কলিং এর সুবিধা। জিও গ্রাহকরা যদি এই টাকা দিয়ে রিচার্জ করেন তাহলে পেয়ে যেতে পারেন দেড়শ টাকা ছাড়ও। কিভাবে এই ছাড় পাবেন ও এই প্ল্যানের বৈশিষ্ট্য কি কি আসুন জেনে নেওয়া যাক।

   

জিও গ্রাহকরা ৭১৯ টাকা দিয়ে রিচার্জ করলে পেয়ে যাবেন ৮৪ দিনের বৈধতা। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন দু জিবি করে ডেটা পাবেন। অর্থাৎ এই প্ল্যানে আপনি পাচ্ছেন মোট ১৬৮ জিবি ডেটা। প্রতিদিন দু জিবি ডেটা কোটা শেষ হয়ে যাওয়ার পর গ্রাহকরা ৬৪ কেবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এর সাথে থাকবে ভারতের যেকোনও প্রান্তে আনলিমিটেড ফোন করার সুবিধা।

jio sim news

 

অন্যদিকে, গ্রাহকরা প্রতিদিন ১০০ টি করে এসএমএস বিনামূল্যে পাঠাতে পারবেন। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ৫জি ট্রায়াল এর সুবিধাও পাবেন। গ্রাহকরা মাই জিও app থেকে এই প্ল্যান রিচার্জ করলে পাবেন দেড়শ টাকা ছাড়। প্রথমে আপনাকে অ্যাপ এ গিয়ে দেখতে হবে আপনার জন্য এই অফারটি রয়েছে কিনা। যদি এই অফারটি দেওয়া হয় তাহলে আপনি সরাসরি অ্যাপ থেকে রিচার্জ করলে দেড়শ টাকা ছাড়া পাবেন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর