বিয়েবাড়িতে নাচতে নাচতেই মাটিতে লুটিয়ে পড়লেন বছর উনিশের যুবক! তারপর …. ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : আত্মীয়র বিয়ে। স্বাভাবিকভাবেই সবার সাথে মজা করছিলেন এক তরুণ। চলছিল নাচ গান। সেই নাচ গানের মধ্যেই ঘটে গেল বিপর্যয়। ১৯ বছর বয়সী এক যুবক নাচতে নাচতে হঠাৎই লুটিয়ে পড়লেন মাটিতে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হায়দ্রাবাদ (Hydrabad) থেকে ২০০ কিলোমিটার দূরে নির্মল জেলার পারদি গ্রামে। গোটা ঘটনার একটি ভিডিও রেকর্ড করা হয়েছে।

বলা বাহুল্য, সেই ভিডিওটি এখন ঘুরছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল (Viral) হয়ে গিয়েছে। সূত্রের খবর, মর্মান্তিক এই ঘটনাটি শনিবার রাতে তেলেঙ্গানার নির্মল জেলার পারদি গ্রামে ঘটে । মৃত যুবকের নাম মুত্যম। তিনি মহারাষ্ট্রের (Maharashtra) বাসিন্দা। এক আত্মীয়র বিয়ে উপলক্ষে তিনি গিয়েছিলেন তেলেঙ্গানা। সেই বিয়ের অনুষ্ঠানে নাচতে নাচতেই মৃত্যু (Death) হয় তার।

   

ভাইরাল হওয়া ভিডিও দেখা যাচ্ছে মুত্যম মেতেছেন বিয়ের উৎসব উদযাপনে। সেখানে তিনি গানের তালে নাচ করছেন। সেই জায়গায় উপস্থিত আছেন অন্যান্য অতিথিরা। হঠাৎই এই তরুণ পড়ে যায় মাটিতে। এই ঘটনার পর সবাই তাড়াতাড়ি ছুটে আসে। অনেকবার তাকে ডাকাডাকি করা হয়। কিন্তু কোন সাড়া না মেলায় আত্মীয় স্বজনরাও আর এক মুহূর্তও দেরি করেননি।

জানা গিয়েছে, ওই যুবককে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় ভাইসা হাসপাতালে। সেখানে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। ওই যুবকের হার্ট অ্যাটাক হতে পারে বলে জানিয়েছেন চিকিৎসকরা। প্রসঙ্গত উল্লেখ্য, তেলেঙ্গানায় বিগত ৪ দিনের মধ্যে এটি দ্বিতীয় ঘটনা। দিন কয়েক আগেই একটি জিমে ওয়ার্কআউট করার সময় এক অল্পবয়সী পুলিশ কনস্টেবল হার্ট অ্যাটাকের কারণে মারা যান।

 

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর