কামব্যাকের আগেই বাধার মুখে সব্যসাচী, সম্প্রচার বন্ধ হতে চলেছে ‘সাধক রামপ্রসাদ’এর!

বাংলাহান্ট ডেস্ক: বিভিন্ন চ্যানেলে সিরিয়াল (Serial) শুরু আর বন্ধ হওয়ার বিরাম নেই। মেগা সিরিয়ালের নাম ডুবিয়ে বছর ঘোরার আগেই ইতি টানা হচ্ছে একাধিক গল্পে। তার জায়গা নিচ্ছে নতুন সিরিয়ালগুলি। এমনি একটি সিরিয়াল হল ‘সাধক রামপ্রসাদ’ (Sadhak Ramprasad)। স্টার জলসার আসন্ন সিরিয়ালটির প্রোমো দেখানো হয়েছিল বেশ কয়েক মাস আগে। কিন্তু এতদিন কেটে গেলেও এখনো সিরিয়াল শুরু হওয়ার নামগন্ধ নেই।

সাধক বামাক্ষ্যাপার পর সাধক রামপ্রসাদ। কয়েক মাসের বিরতির পর আবার এই সিরিয়ালের হাত ধরেই কামব্যাক করছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। প্রেমিকা ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর পর আবারো ক্যামেরার সামনে আসতে চলেছেন তিনি। খবরটা পাওয়ার পর থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকরা। কিন্তু তাদের অপেক্ষা শেষ হওয়ার কোনো নামই নেই। সব্যসাচীর নতুন সিরিয়ালটি কি আদৌ শুরু হবে?

sabyasachi ramprasad

যেকোনো নতুন সিরিয়াল আসার আগেই গুঞ্জন ছড়িয়ে পড়ে টেলিপাড়ায়। তারপর প্রোমো প্রকাশ্যে আসলে অচিরেই শুরুও হয়ে যায় নতুন মেগার পথচলা। কিন্তু সাধক রামপ্রসাদের ক্ষেত্রেই দেখা গেল ব্যতিক্রম। প্রোমো সামনে আসার পর তিন মাস হয়ে গেলেও এখনো শুরু হচ্ছে না কেন সিরিয়ালটি? প্রশ্নের উত্তর দিলেন খোদ সব্যসাচী।

তিনি জানান, কেবল অপারেটরদের সঙ্গে চ্যানেলের বিবাদ চলছে। ট্রাইয়ের নতুন নিয়ম অনুযায়ী কয়েকটি চ্যানেলের দাম বাড়িয়ে দেওয়া হয়েছে। তাই সম্প্রতি বেশ কিছুদিন কিছু জায়গায় কয়েকটি সিরিয়ালের সম্প্রচার বন্ধ রাখা হয়েছিল। জানা যাচ্ছে, সাধক রামপ্রসাদ সিরিয়ালের শুটিং শুরুও হয়ে গিয়েছে। কিন্তু এইসব ঝামেলার কারণে সম্প্রচারের সময় এখনো পর্যন্ত প্রকাশ্যে আসেনি।

সব্যসাচী জানান, চ্যানেলের তরফে নাকি টাইম স্লট দেওয়াই হচ্ছে না সাধক রামপ্রসাদ সিরিয়ালকে। একথা শুনেই চিন্তায় পড়েছেন দর্শকরা। শেষমেষ শুরু হবে তো সিরিয়ালটা? নাকি প্রোমো দেখিয়ে শেষ পর্যন্ত আর সম্প্রচারিতই হবে না সাধক রামপ্রসাদ? গুঞ্জন শোনা যাচ্ছে, আগামী মার্চ মাস থেকে শুরু হয়ে যাবে সিরিয়ালটি। তবে সবটাই এখনো পর্যন্ত চ্যানেলের হাতে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর