সংসারে সুখ নেই, আবারো বিয়ে করতে চলেছেন মিঠুনের পুত্রবধূ মাদলসা!

বাংলাহান্ট ডেস্ক: তারকাখচিত পরিবার মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty)। সত্তর-আশির দশকের খ্যাতনামা অভিনেত্রী যোগিতা বালির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। ছেলেমেয়েরাও একে একে বাবা মায়ের দেখানো পথেই অভিনয় জগতে পা রাখছেন। এমনকি পুত্রবধূ মাদলসা শর্মাও (Madalsa Sharma) যুক্ত অভিনয় জগতের সঙ্গেই।

বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তীর স্ত্রী মাদলসা। ছোটপর্দার বেশ জনপ্রিয় অভিনেত্রী তিনি। বিশেষ করে ‘অনুপমা’ সিরিয়ালে অভিনয়ের পর থেকেই আরো বেশি করে লাইমলাইটে উঠে এসেছেন তিনি। মিঠুনের পুত্রবধূ হিসেবে নয়, নিজের যোগ্যতায় নিজের নামে পরিচিতি পাচ্ছেন মাদলসা।

madalsa sharma

কিন্তু সম্প্রতি অন্য একটি কারণে চর্চায় উঠে এসেছেন তিনি। বৈবাহিক জীবনে অশান্তির কারণে ইদানিং সংবাদ শিরোনামে থাকছেন তিনি। হ্যাঁ, শোনা যাচ্ছে ব্যক্তিগত জীবনে নাকি মোটেই ভাল নেই তিনি। এই বিয়েটায় আর সুখ খুঁজে পাচ্ছেন না। তাই আবারো বিয়ের চিন্তা ভাবনাও নাকি করছেন তিনি।

চমকাবেন না, বাস্তব জীবনে কিন্তু মহাক্ষয় ওরফে মিমোর সঙ্গে বেশ সুখেই সংসার করছেন মাদলসা। অশান্তি শুরু হয়েছে তাঁর রিল লাইফে। ঠিক ধরেছেন, কথা হচ্ছে ‘অনুপমা’ সিরিয়ালটি নিয়েই। এই জনপ্রিয় হিন্দি মেগাতে খলনায়িকা কাব্যার চরিত্রে অভিনয় করছেন মাদলসা। এই চরিত্রের দৌলতেই জনপ্রিয়তার চূড়ায় উঠেছেন তিনি।

এই মুহূর্তে টিআরপির দিক দিয়ে সেরার সেরা তকমা ধরে রেখেছে অনুপমা। সিরিয়ালে আগামীতে কী হতে চলেছে তা জানার জন্যও অতি আগ্রহী দর্শকরা। আপাতত একাধিক সম্পর্কে টানাপোড়েন চলছে সিরিয়ালের গল্পে। একদিকে যেমন অনুপমা অনুজের মধ্যে দূরত্ব বাড়ছে, অন্যদিকে নতুন করে সম্পর্ক গড়ে ওঠার সম্ভাবনা বাড়ছে কাব্যা এবং অনিরুদ্ধর মধ্যে।

অনুপমার প্রাক্তন স্বামী বনরাজের সঙ্গে বিয়ের আগে অনিরুদ্ধের স্ত্রী ছিল কাব্যা। কিন্তু বনরাজের জন্য নিজের স্বামীকে ছেড়ে দেয় সে। তবে এখন জীবন থেকে সুখ হারিয়েছে তার। বনরাজের সঙ্গে দাম্পত্য সম্পর্ক আর ভাল লাগছে না কাব্যার। এই সময়েই আবারো বিয়ের প্রস্তাব পায় সে।

প্রস্তাব আসে কাব্যার প্রাক্তন স্বামী অনিরুদ্ধর কাছ থেকে। কাব্যাকে অসুখী দেখে আবারো বিয়ের প্রস্তাব দেয় সে। কিন্তু আবারো নতুন করে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার ইচ্ছা নেই কাব্যার। এবার দেখার তার আর অনিরুদ্ধর ভবিষ্যৎ কী হয়।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর