দেওরের সন্তানের মা হচ্ছে বিধবা বৌদি! ছিছিক্কারের জবাব দিলেন ‘শুভ্র ঠাকুরপো’ হানি

বাংলাহান্ট ডেস্ক: সিরিয়ালের (Serial) পরতে পরতে পরকীয়া। এমন অভিযোগ আগে থেকেই ছিল। তাতে কার্যত ধুনো দিয়েছে ‘সোহাগ জল’ (Sohag Jol)। জি বাংলার এই নতুন সিরিয়ালটি শুরুর দিন থেকেই বিতর্কের কেন্দ্রে। প্রথমে সিরিয়ালের পরিচালক নিয়ে আর তারপর গল্প নিয়ে বেঁধেছে ঝামেলা। এবার ট্রোলের জবাবে মুখ খুললেন নায়ক হানি বাফনা।

সোহাগ জলে প্রথম থেকেই পরকীয়ার অ্যাঙ্গেল। নায়ক শুভ্রর প্রেমে পাগলিনী তার বিধবা বৌদি বেণী। তাই শুভ্র ঠাকুরপোর স্ত্রী জুঁইকে মনে মনে সহ্য করতে না পারলেও উপরে উপরে ভালমানুষি দেখিয়ে সই পাতায় সে। কিন্তু পদে পদে হেনস্থা করতে থাকে জু্ঁইকে। দুজনের মধ্যে বিচ্ছেদ ঘটানোর চেষ্টা করতে থাকে বেণী বৌদি।

   

sohag jol

পরে জুঁইও বুঝতে পারে, বেণীর উদ্দেশ্য মোটেই সৎ নয়। এদিকে জানা যায়, শুভ্র ঠাকুরপোকে নিজের করে পেতে চাইলেও তার দাদা সাম্যর সঙ্গে সম্পর্কে জড়িয়েছে বেণী। এমনকি গর্ভবতীও হয়ে পড়েছে সে। কিন্তু খলনায়ক সাম্য তার সন্তানকে স্বীকৃতি না দেওয়ায় ষড় করে শুভ্রকে ফাঁসায় বেণী। জোর করে নিজে সিঁদুর পরে বন্দুক রাখে শুভ্রর কাঁধে। এবার জুঁইকে বাড়ি থেকে বের করতে বদ্ধপরিকর বেণী।

কিন্তু দর্শকদের একটা বড় অংশ রীতিমতো বিরক্ত এ ধরণের গল্প দেখে। দেওর বৌদির পরকীয়ার সম্পর্ক দেখিয়ে নোংরামি ছড়ানোর অভিযোগও উঠেছে সিরিয়াল নির্মাতাদের বিরুদ্ধে। কোন বাঙালি বাড়িতে এসব হয়? প্রশ্ন তুলেছেন কয়েকজন।

বিষয়টা নিয়ে সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে মুখ খোলেন শুভ্র অর্থাৎ অভিনেতা হানি বাফনা। তিনি বলেন, লেখকের মনে হয়েছে এমন একটা গল্প লিখবেন। তিনি লিখেছেন। তাঁদের কাজ শুধু অভিনয় করা। সেই সঙ্গে ট্রোলের উদ্দেশে তিনি বলেন, প্রত্যেকটা বাড়িতে বাড়িতে গিয়ে দেখা তো আর তাঁর পক্ষে ম্যাচ নয়। তবে বাঙালি বাড়ি মানেই যে এমনটা হতে পারে না এর কোনো মানে নেই। হতেও পারে আবার নাও পারে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর