ভারতকে নকল! পাকিস্তানি অভিনেত্রীর কাণ্ডে রেগে আগুন নেটিজেনরা, পাল্টা দিলেন তিনিও

বাংলাহান্ট ডেস্ক : চারিদিক এখন কেবল বিয়ের মরশুম। ভারত হোক কিংবা পাকিস্তান সর্বত্রই বিয়ের পিঁড়িতে বসছেন তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ। সম্প্রতি গলফ খেলোয়াড় হামজা আমিনের (Hazma Amin) সঙ্গে নতুন জীবনের পথ শুরু করলেন পাকিস্তানি অভিনেত্রী উশনা শাহ (Ushna Shah)। মেহেন্দি থেকে বিয়ে সোশ্যাল মিডিয়ায় সমস্ত ভিডিও তুলে ধরেছেন অভিনেত্রী।

বিয়েতে লাল রাঙা লেহেঙ্গা পড়েছিলেন অভিনেত্রী উশনা শাহ। অন্যদিকে হামজা আমিনের পরনে ছিল সাদা শেরওয়ানি। আর অভিনেত্রীকে এই পোশাকে দেখে রেগে আগুন নেটপাড়া। অনেকেরই মতে পাকিস্তানি হয়েও হিন্দু প্রথা মেনে বিয়ে করেছেন উশনা। আর এই ঘটনা কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁরা।

   

Ushna Shah

যদিও নেটিজেনদের পাল্টা জবাব দিয়েছেন অভিনেত্রী। নিজেকে মিসেস হামজা আমিন হিসেবে পরিচয় দিয়ে অভিনেত্রী বলেছেন, ‘ আমায় আমার বিয়েতে কি পরবো আর কি পরবো না সেটা সম্পূর্ণ আমার এবং আমার পরিবারের নিজস্ব মতামত। যারা আমাকে নিয়ে সমালোচনা করছেন তাঁদের কিন্তু আমি আমার বিয়েতে আমন্ত্রণ জানায়নি। আমার ভিডিও বা ফটোও দেখতে বলিনি’।

অভিনেত্রীর এহেন মন্তব্যের পরেও কিন্তু শান্ত হননি নেটিজেনরা। তির্যক কমেন্টে ভরিয়ে দিয়েছেন তাঁর কমেন্ট বক্স। কেউ লিখেছেন, ‘ পাকিস্তানের একটা নিজস্ব রীতি আছে। ভারতীয়দের সংস্কৃতি আমাদের দেশে নিয়ে আসার চেষ্টা করবেন না’। অন্য আর একজন লিখেছেন, ‘ পাকিস্তানি বধূরা যদি ভারতীয় সাজতে শুরু করে তাহলে আমাদের সংস্কৃতি নষ্ট হয়ে যাবে’। যদিও অভিনেত্রীর পাশেও দাঁড়িয়েছেন তাঁর অনুরাগীরা।

উল্লেখ্য, অভিনেত্রী উশনা শাহ পাকিস্তানি হলেও তিনি নিকাহ সেরেছেন অস্ট্রেলিয়ান নাগরিক হামজা আমিনের সঙ্গে। আর সে কারণেই তাঁর হৃদয় অর্ধেক অস্ট্রেলিয়ান এমনই দাবি করেছেন অভিনেত্রী। যদিও তাঁর আরও দাবি তিনি যে লেহেঙ্গা পড়েছিলেন সেটি পাকিস্তানি রীতি মেনেই পড়েছিলেন।

Avatar
additiya

সম্পর্কিত খবর