একটুর জন্য ১০০ মিস! কলমে নতুন কালি ভরে জি বাংলায় ফিরছেন ‘মাধবীলতা’ শ্রাবণী

বাংলাহান্ট ডেস্ক: মাত্র দুই নম্বরের জন্য ১০০ মিস হয়ে গিয়েছিল তার। লিখতে লিখতে কলমের কালি শেষ হয়ে যাওয়ায় পদার্থবিদ্যার পরীক্ষায় ৯৮ নম্বর নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল তাকে। তাই এবারে কলমে নতুন কালি ভরেই কামব্যাক করছেন ‘মাধবীলতা’ (Madhabilata) ওরফে অভিনেত্রী শ্রাবণী ভুঁইঞা (Shrabani Bhunia)। তবে এবারে আর মাধবীলতা হিসাবে নয়, নতুন সিরিয়ালে নতুন চরিত্র নিয়ে ফিরছেন তিনি।

জি বাংলার সিরিয়াল ‘জীবন সাথী’র হাত ধরেই জনপ্রিয়তা পেয়েছিলেন সুন্দরী শ্রাবণী। যদিও সেই সিরিয়ালের টিআরপি তেমন ওঠেনি। তারপরেই স্টার জলসায় ‘মাধবীলতা’ সিরিয়ালে মুখ্য চরিত্রে ফেরেন তিনি। প্রথম থেকেই দ্রুত হারে বাড়তে থাকে টিআরপি। কিন্তু ভাল নম্বর পেয়েও চ্যানেলে টিকতে পারেনি মাধবীলতা। মাত্র চার মাসেই বন্ধ হয়ে গিয়েছিল জনপ্রিয় মেগাটি।

madhabilata srabani

কিন্তু শ্রাবণীকে অপেক্ষা করতে হয়নি। কথাতেই আছে সুন্দর মুখশ্রী এবং প্রতিভার জয় সর্বত্র। শ্রাবণীও তাঁর অভিনয় দক্ষতার দাম পাচ্ছেন বারবার। মাধবীলতা সময়ের ঢের আগেই শেষ হয়ে যেতে ক্ষোভ প্রকাশ করেছিলেন দর্শকরা। শ্রাবণীকে আবারো পর্দায় দেখার জন্য ব্যাকুল হয়ে উঠেছিলেন অনুরাগীরা। অবশেষে প্রতীক্ষার অবসান।

শ্রাবণীর নতুন সিরিয়াল ‘মুকুট’। স্টারে মাঝপথে সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় আবার জি তে ফিরে এসেছেন তিনি। এখানেও অবশ্য তাঁর চরিত্রটি মাধবীলতার মতোই দৃঢ়চেতা, সাহসী। সমাজের নোংরা মানুষগুলোর থেকে এক অসহায় নারীকে বাঁচাতে রুখে দাঁড়াতে দেখা যায় তাকে।

mukut serial

উল্লেখ্য, শুধু শ্রাবণী নয়, এই সিরিয়ালে থাকছে আরো এক চমক। ‘কড়িখেলা’ খ্যাত আনন্দ এবং শ্রীপর্ণার জুটিকেও আবারো দেখা যাবে এই মেগায়। সবে মাত্র মুকুট সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে এসেছে। অভিনেত্রী শ্রীপর্ণা জানান, আগামীকাল থেকেই শুটিংও শুরু হয়ে যাবে। তবে এখনো পর্যন্ত সিরিয়ালের সম্প্রচার সময় প্রকাশ্যে আসেনি।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর