বিশ্বজয়ের জন্য সতীর্থদের কাছে কৃতজ্ঞ মেসি! প্রত্যেকের জন্য উপহার আনছেন সোনার আইফোন

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আর্জেন্টিনার (Argentina) বিশ্বজয়ের পর কেটে গিয়েছে আরও দুটো মাস। কিন্তু এখনো যেন ঘোর কাটছে না গোটা বিশ্বের আর্জেন্টিনা ফুটবল সমর্থকদের। আর শুধু ফুটবল সমর্থক নয়, স্বয়ং আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসিই (Lionel Messi) যেন এখনও ওই বিশ্বকাপ (Qatar World Cup 2022) সাফল্যের রেশ কাটিয়ে উঠতে পারেননি। গত সোমবার তিনি ফিফার (FIFA) বিচারে বছরের সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন সপ্তম বারের মতো। সেখানে উঠেও বিশ্বকাপ জেতা নিয়ে কথা বলতে গিয়ে তার গলায় ছিল যেন একটা ঘোর লাগা ভাব।

মেসি নিজেই একাধিকবার উল্লেখ করেছেন যে এই সাফল্যের জন্য তিনি তার সতীর্থ কোচ এবং সাপোর্ট স্টাফদের কাছে আজীবন কৃতজ্ঞ থাকবেন। এবার তাদের প্রত্যেকের জন্য একটি অভিনব উপহার পেশ করলেন আর্জেন্টাইন অধিনায়ক। পিএসজি তারকা তার দেশের বিশ্বকাপের সঙ্গে যুক্ত সাপোর্ট স্টাফ সহ দলের সকল সদস্যদের জন্য কিনেছেন আইফোন।

messi wc

এই আইফোনগুলি অবশ্যই একেবারেই সাধারণ আইফোনের এর মত নয়। এই মোবাইল সেট গুলি থাকবে ২৪ ক্যারট সোনায় মোড়া। শুধু তাই নয়, প্রত্যেক ফুটবলের জন্য বা সাপোর্ট স্টাফের জন্য নির্ধারিত আইফোনে তাদের নাম এবং আর্জেন্টিনার পতাকা খোদাই করা থাকছে। ফুটবলারদের ক্ষেত্রে তাদের জার্সি নাম্বারও যুক্ত থাকবে এই সেটগুলিতে। জানা গিয়েছে ভারতীয় মুদ্রায় প্রতিটি ফোনের মূল্য ১ কোটি ৭৩ লক্ষ টাকা!

গত শনিবার মেসি নিজের প্যারিসের বাড়িতে এই ফোনগুলোর ডেলিভারি পেয়ে গেছেন। ফোনগুলিতে সোনার ডিজাইন কি রকম হবে সেটিও মেসি নিজেই নির্ধারণ করেছেন। জানা গিয়েছে সব মিলিয়ে ৩৫ টি সোনার আইফোন অর্ডার করেছিলেন মেসি। তার এই রকম অভিনব উদ্যোগের কথা শুনে চমৎকৃত হয়েছেন ফুটবল প্রেমীরা।

মেসির সতর্কদের প্রতি কৃতজ্ঞ হওয়ার কারণও রয়েছে বড় রকমের। গত বছরের ডিসেম্বরের কাতারে যে শুধুমাত্র তার কাঁধে চেপে এই বৈতরণী পার করেছিল আর্জেন্টিনা এমনটা কখনোই বলতে পারবে না কেউ। গোলরক্ষক এমি মার্টিনেজ, মাঝমাঠে ম্যাক অ্যালিস্টার,আক্রমণের জুলিয়ান আলভারেজ সহ প্রত্যেকেই নিজের সেরাটা বার করে এনেছিলেন যার জন্য আর্জেন্টিনার এই বিশ্বজয়ের স্বপ্ন থেকে বাস্তবে পরিণত হয়েছে।


Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর