ওলটপালট টিআরপি তালিকা, একধাক্কায় নম্বর কমল সব সিরিয়ালের, বেঙ্গল টপার কে?

বাংলাহান্ট ডেস্ক: সপ্তাহের মাঝামাঝি হলেই বুক দুরুদুরু শুরু হয় দর্শকদের। এই সময়ই যে প্রকাশ্যে আসে সব সিরিয়ালের (Serial) টিআরপিগুলি (Trp)। গোটা সপ্তাহ জুড়ে কোন মেগার গল্প বেশি টানল দর্শকদের, কারা আবার কামব্যাক করল, কারাই বা পিছিয়ে পড়ল সবকিছুর উত্তর থাকে একটি মাত্র তালিকায়। এ সপ্তাহের টিআরপি লিস্ট বেশ চমকপ্রদ। বেশ কয়েকটা বদল ঘটেছে। আর সবথেকে বড় কথা, সবকটি সিরিয়ালেরই নম্বর কমেছে লক্ষণীয় ভাবে।

গোটা লিস্ট জুড়েই অদলবদল ঘটলেও প্রথম স্থান এখনো পর্যন্ত অপরিবর্তিত। সেরার সিংহাসন এখনো রয়েছে অনুরাগের ছোঁয়ার দখলে। তবে নম্বর কমেছে অনেকটাই। ৯ থেকে এক ধাক্কায় ৭.০ তে নেমে এসেছে নম্বর। চমকের সবে শুরু এখান থেকে। এতদিন বেঙ্গল টপারের খেতাবের জন্য রেষারেষি চলত অনুরাগের ছোঁয়া এবং জগদ্ধাত্রীর মধ্যে।

   

jagaddhatri

বরাবর দু নম্বর স্থানটাই নিজের দখলে রেখেছিল জগদ্ধাত্রী। কিন্তু এবারে দর্শকদের বড় ঝটকা দিয়ে নিজের জায়গা খোয়ালো এই সিরিয়াল। দ্বিতীয় থেকে তৃতীয় স্থানে নেমে এসেছে জি বাংলার এই জনপ্রিয় মেগা। আর জগদ্ধাত্রীর হারানো স্থান দখল করেছে জি এরই নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’। কিন্তু নম্বরটা প্রথম স্থানের থেকে খুবই কম, মাত্র ৫.৯। আর জগদ্ধাত্রীর ঝুলিতে উঠেছে ৫.৮।

চতুর্থ এবং পঞ্চম স্থানে রয়েছে যথাক্রমে খেলনা বাড়ি এবং গৌরী এলো। প্রাপ্ত নম্বর ৫.৭ এবং ৫.৬। সেরা পাঁচের চারটি স্থানই নিজের দখলে রেখেছে জি বাংলা। পাত্তাই পাচ্ছে না স্টার জলসা। সেরা দশে দাপট দেখিয়েছে জি বাংলা। ছয় নম্বরে রয়েছে ‘রাঙা বউ’। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৫.৪। সাত নম্বরে জায়গা পেয়েছে স্টার জলসার ‘হরগৌরী পাইস হোটেল’।

trp mithai anurager chhoa

আটে উঠে এসেছে জি এর সবথেকে পুরনো মেগা ‘মিঠাই’ যা আবারো কামব্যাক করেছে। মিঠি মিঠাইয়ের দেখা হতেই চড়চড়িয়ে বেড়েছে টিআরপি। এ সপ্তাহে মিঠাইয়ের ঝুলিতে উঠেছে ৫.০ পয়েন্ট। সবশেষে নবম এবং দশম স্থানে রয়েছে পঞ্চমী এবং মেয়েবেলা আর বাংলা মিডিয়াম।

রইল সেরা দশের টিআরপি তালিকা-

অনুরাগের ছোঁয়া- ৭.০ (প্রথম)

নিম ফুলের মধু- ৫.৯ (দ্বিতীয়)

জগদ্ধাত্রী- ৫.৮ (তৃতীয়)

খেলনা বাড়ি, – ৫.৭ (চতুর্থ)

গৌরী এলো- ৫.৬ (পঞ্চম)

রাঙা বউ- ৫.৪ (ষষ্ঠ)

হরগৌরী পাইস হোটেল- ৫.১ (সপ্তম)

মিঠাই, – ৫.০ (অষ্টম)

পঞ্চমী- ৪.৭ (নবম)

বাংলা মিডিয়াম, মেয়েবেলা- ৪.৫ (দশম)

শুধু বাংলা নয়, আমাদের পাঠকদের সুবিধার্থে হিন্দি সিরিয়ালেরও সাপ্তাহিক টিআরপি তালিকা জুড়ে দেওয়া হল এখানে-

অনুপমা- প্রথম (৩.০)

খতরো কে খিলাড়ি- দ্বিতীয় (২.৫)

ইয়ে হ্যায় চাহাতে- তৃতীয় (২.২)

গুম হ্যায় কিসিকে পেয়ার মে- চতুর্থ (২.১)

ইমলি- পঞ্চম (২.১)

ইয়ে রিশতা কেয়া কহলাতা হ্যায়- ষষ্ঠ (২.১)

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর