ফুটবল খেলতে গিয়ে ভেঙেছে পা, হাসপাতালে ভর্তি কুণালের সুস্থতা কামনা করে হলদিয়ায় মহাযজ্ঞ

বাংলা হান্ট ডেস্কঃ নেতার জন্যই দেখেছেন আলোর মুখ। তার দ্রুত সুস্থতা কামনা করে বিশাল যজ্ঞ (Yajna) হলদিয়ায় (Haldia)। এখানে কথা হচ্ছে তৃণমূল (TMC) মুখপাত্র কুণাল ঘোষের (Kunal Ghosh)। সম্প্রতি ফুলবল খেলতে গিয়ে পা ভেঙেছেন তিনি। তার আরোগ্য কামনা করে এবার হলদিয়ার ২৭ নম্বর ওয়ার্ডে করা হল যজ্ঞ। উদ্যোগে এলাকার স্থানীয় বাসিন্দারাই। সকলের প্রার্থনা, “দ্রুত সুস্থ হয়ে উঠুক কুণালদা।”

স্বাধীনতার ৭৫ বছর পেরিয়ে যাওয়ার পরেও কয়েকদিন আগে পর্যন্ত হলদিয়ার মতন শহরের দুটি গ্রামে ছিল না বিদ্যুতের আলো। এরপরই সাধারন মানুষের মুশকিল আসান রূপে ছুটে আসেন তৃণমূল সম্পাদক কুণাল ঘোষ। নিজ উদ্যোগে রাজ্যের বিদ্যুৎ মন্ত্রীর সঙ্গে কথা বলে করেন সমস্যার সুরাহা।

   

বিদ্যুৎ পায় হলদিয়া পুরসভার দুই গ্রাম বিষ্ণুরামচক ও সৌতনপুর। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদকের সেই অসামান্য অবদানের কথা ভুলতে পারছেন না হলদিয়ার বাসিন্দারা। কুণাল ঘোষের পা ভাঙাতেই মন খারাপ সকলের। তাই নেতার দ্রুত সুস্থতার প্রার্থনায় এদিন যজ্ঞের আয়োজন করেছেন তারা।

এলাকারই এক বাসিন্দার দাবি, “কুণালদা কাজের মানুষ। যেভাবে আমাদের গ্রামে বিদ্যুৎ এনেছেন তা ভোলার নয়। তিনি অসুস্থ। পায়ে অস্ত্রোপচার হয়েছে। যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরতে পারেন তাই এদিন পুজো করা হল।” পাশাপাশি নেতার শরীরের খোঁজ নিতে কলকাতাতেও যেতে পারেন তারা।

kunal football

প্রসঙ্গত, গত শনিবার প্রেস ক্লাব আয়োজিত ‘রিপোর্টার্স কাপ’ ফুটবলের (Football) ফাইনালে খেলতে নামেন তৃণমূল মুখপাত্র। খেলার ময়দানেই ঘটে দুর্ঘটনা। পা ভাঙেন কুণাল ঘোষ। এরপর তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসকরা জানান, পায়ের হাড় ভেঙেছে কুণালের।

পরে পরীক্ষায় জানা যায় বাঁ পায়ের ফিবুলা ভেঙে গিয়েছে কুণালের। তিনি নিজেই সোশাল মিডিয়ায় তার শারীরিক অবস্থার কথা জানিয়েছিলেন। চিকিৎসকেরা জানান ফিবুলা ফের জুড়তে জটিল অস্ত্রোপচার প্রয়োজন। সেইমতো বুধবার সকালেই শহরের একটি বেসরকারি হাসপাতালে নেতার পায়ে অস্ত্রোপচার (Surgery) করে প্লেট বসানো হয়। সূত্রের খবর সফল হয়েছে অস্ত্রোপচার। বর্তমানে সুস্থও রয়েছেন নেতা।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর