উলট পুরাণ, হাসি মুখে পোজ দিয়ে ফটো তুললেন জয়া বচ্চন! দেখে হাঁ নেটিজেনরা

বাংলা হান্ট ডেস্ক : বলিউড জগতে তাঁকে সকলেই চেনেন অ্যাংরি ওম্যান হিসেবে। একটা সময় অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকলেও ক্যামেরার সামনে সেভাবে আসতেই চান না বর্ষীয়ান এই অভিনেত্রী। তিনি সব সময় থেকে যান ফ্লাশব্যাকেই। তিনি অমিতাভ বচ্চনের স্ত্রী তথা একসময়ের জনপ্রিয় অভিনেত্রী জয়া বচ্চন (Jaya Bacchan)। তবে সম্প্রতি যে ঘটনা ঘটেছে তা বলছে এক অন্যরকম গল্প। এত বছরে যা কোনদিন করেননি অভিনেত্রী এবার করে বসলেন সেই কাণ্ডই।

পাপারাৎজিদের যেন একেবারেই পছন্দ করেন না তিনি। তাঁদের দেখলেই রেগে লাল হয়ে যান অমিতাভ পত্নী। এমনকি তীব্র ভাষায় আক্রমণ করেন সাংবাদিকদের। তবে এবার বদলে গেল চেনা চিত্রটা। হাসি মুখে ক্যামেরার সামনে ধরা দিলেন তিনি। এমনকি পোজ দিয়ে দাঁড়িয়ে তুললেন ছবি।

   

Joya Bacchan

আলাপ করলেন সাংবাদিকদের সঙ্গে। কাঁধে কাঁধ মিলিয়ে তুললেন ছবি। আর অভিনেত্রী এই ভিডিও দেখে রীতিমত অবাক নেটদুনিয়া। সকলেরই প্রশ্ন। হঠাৎ করে কী হল অভিনেত্রীর? কিভাবে এতটা বদলে গেলেন তিনি? যদিও অভিনেত্রীর একগাল হাসি দেখে মুগ্ধ হয়েছেন তাঁর ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সামাজিক মাধ্যমে ভিডিও প্রকাশ্যে আসতেই কমেন্ট বক্স ভরেছে তাঁর ভক্তদের নানান মন্তব্যে। একজন লিখেছেন, ‘ জয়া বচ্চন হাসতেও পারেন? এই প্রথমবার এভাবে দেখলাম অভিনেত্রীকে’। অন্য আর একজন লিখেছেন, ‘ আপনাকে হাসলে বেশ ভালোই লাগে’। আবার কৌতুক করে একজন লিখেছেন, ‘ আজ বোধহয় বাড়িতে বৌমার সঙ্গে ঝগড়া করে বের হননি। তাই হাসিখুশি আছেন অভিনেত্রী ‘।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

উল্লেখ্য, ইন্ডাস্ট্রির ফ্যাশন ডিজাইনার আবু জানি আর সন্দীপ খোসলার ফ্যাশন শো ছিল বৃহস্পতিবার। সেখানেই হাজির হয়েছিলেন বলি সেলেবরা। উপস্থিত ছিলেন বর্ষীয়ান এই অভিনেত্রীও। সেখানেই ফটোগ্রাফারদের ক্যামেরায় বন্দী হলেন তিনি। এদিন হলুদ রঙের সালোয়ার পড়ে দেখা গেল এই অভিনেত্রীকে।

Avatar
additiya

সম্পর্কিত খবর