বিয়ের কথা হয়েও ভেঙে যায় সম্পর্ক, তনুশ্রীর জন্যই আজও আইবুড়ো রুদ্রনীল?

বাংলাহান্ট ডেস্ক: একসঙ্গে কাজ করতে করতে অভিনেতা অভিনেত্রীদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠা অত্যন্ত স্বাভাবিক ব্যাপার। কিছু কিছু সম্পর্ক শেষমেষ বিয়ের পিঁড়িতে পর্যন্ত গড়ায়। আবার কিছু কিছু সম্পর্কে মাঝপথেই রাস্তা আলাদা হয়ে যায় দুজনের। রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) এবং তনুশ্রী চক্রবর্তীর (Tanushree Chakraborty) সম্পর্কটাও হারিয়ে গিয়েছিল অকালেই।

টলিপাড়ার চর্চিত জুটিগুলির মধ্যে অন্যতম ছিলেন রুদ্রনীল এবং তনুশ্রী। শোনা যায়, একসঙ্গে কাজ করতে করতেই সম্পর্কে জড়ান দুজনে। ব্যাপারটা ছাদনাতলা পর্যন্ত গড়ানোরও কথা ছিল। কিন্তু তার আগেই ভেস্তে যায় সবকিছু। আলাদা হয়ে যান রুদ্রনীল তনুশ্রী। তাঁদের বিচ্ছেদ নিয়ে এখনো চর্চা হয় টলিউডের অন্দরে।

   

rudranil tanushree

২০১৭ সাল নাগাদ সংবাদ শিরোনামে উঠে এসেছিল রুদ্রনীল তনুশ্রীর সম্পর্ক। দুজনে বিয়ের সিদ্ধান্তও নিয়েছিলেন বলে শোনা যায়। কিন্তু শেষ পর্যন্ত তা হয়ে ওঠেনি। ঠিক কী কারণে তাঁদের বিচ্ছেদ হয়েছিল তা জানা না গেলেও গুঞ্জন শোনা যায়, ‘বেডরুম’ ছবিতে অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর সঙ্গে রুদ্রনীলের ঘনিষ্ঠ দৃশ্য দেখে ক্ষুব্ধ হয়েছিলেন তনুশ্রী। তার জেরেই ফাটল ধরেছিল তাঁদের সম্পর্কে।

যদিও অভিনেতার সঙ্গে সম্পর্ক বা বিচ্ছেদ কোনো কিছু নিয়েই কখনো স্পষ্ট করে কিছু বলেননি তনুশ্রী। তবে রুদ্রনীল একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন, তাঁরা খুব ভাল বন্ধু ছিলেন। কিন্তু বন্ধুত্বটাকে অন্য রূপ দিতে গিয়ে তিনি দেখেন স্বামী স্ত্রী হলে বরং সমস্যা। কারণ বন্ধুকে যে কথাটা বলা যায় সেটা স্ত্রীকে বলা যায় না।

উল্লেখ্য, তনুশ্রীর সঙ্গে বিচ্ছেদের পর আর কারোর সঙ্গেই রুদ্রনীলের নাম শোনা যায়নি। পরবর্তীকালে একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা, একই রাজনৈতিক দলে যোগ দিয়েছেন। কিন্তু একে অপরের সম্পর্কে সরাসরি কোনো মন্তব্য করেননি। তনুশ্রীর সঙ্গে মাঝে ব্যবসায়ী রাজকুমার গুপ্তার নাম জড়ালেও পরে শোনা যায় তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর