গোষ্ঠী-দ্বন্দ্বে ধুন্ধুমার অবস্থা তৃণমূলের দলীয় কার্যালয়ে! মাথা ফাটল পঞ্চায়েত প্রধানের স্বামীর

বাংলা হান্ট ডেস্কঃ পঞ্চায়েত ভোট পূর্বে ফের প্রকাশ্যে তৃণমূলের (Trinamool) গোষ্ঠী দ্বন্দ্ব (Inner Clash)। এবার ঘটনাস্থল মুর্শিদাবাদ (Murshidabad) জেলার ফরাক্কা। তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ের ভেতরেই চললো দু’পক্ষের হাতাহাতি, লাঠালাঠি। ঘটনার জেরে মাথা ফাটল স্থানীয় পঞ্চায়েত প্রধানের স্বামীর। জখম আরও কয়েকজন।

কী হয়েছিল? রবিবার দুপুরে শাসকদলের দুই গোষ্ঠীর কোন্দলে উত্তপ্ত হয়ে ওঠে ফারাক্কা। পার্টি অফিসের ভেতরেই চলে তুমুল গন্ডগোল। ঘটনার জেরে মাথা ফাটে ফরাক্কার নয়নসুখ গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধানের স্বামী হৃদয় মণ্ডলের। গোষ্ঠী দ্বন্দ্বের এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

   

অভিযোগ, শুক্রবার ফরাক্কার নয়নসুখ পঞ্চায়েত ভবনে দলীয় মিটিং চলাকালীন প্রধানের স্বামী হৃদয় মণ্ডলকে মারধর করা হয়। প্রধান ও অঞ্চল সভাপতির অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল লোকাল থানায়। খোদ অঞ্চল সভাপতির বিরুদ্ধেও অভিযোগ ওঠে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের অঞ্চল সভাপতি।

রবিবার সেই ঘটনার সালিশি সভা ডাকা হয় নিউ ফরাক্কা তৃণমূল অফিসে। উভয় পক্ষকে ডাকা হয় ঘটনার মীমাংসা করার জন্য। অভিযোগ, এরপরই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতিত। তৃণমূল কংগ্রেসের নয়নসুখ অঞ্চলের সভাপতি ও প্রধান গোষ্ঠীর মধ্যে শুরু হয় বচসা, হাতাহাতি। মাথা ফাটে পঞ্চায়েত প্রধানের স্বামীর।

tmc inner clash..

জানা গিয়েছে, শাসকদলের দুই গোষ্ঠীর ঘটনায় ভাঙচুর করা হয় পার্টি অফিসের বিভিন্ন সামগ্রীও। রবিবারের ঘটনায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় নিউ ফরাক্কার তৃণমূলের দলীয় কার্যালয়ে।অন্যদিকে,ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফরাক্কা থানার বিশাল পুলিশ বাহিনী। এরপর পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসে।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর