দোলের আগেই রঙিন দত্ত পরিবার, অভিনয় নিয়ে যা বললেন ‘নিম ফুল’এর মৌমিতা

বাংলা হান্ট ডেস্ক : আগামীকাল অর্থাৎ মঙ্গলবার দোল পূর্ণিমা (Holi Festivel)। যদিও সময়ের আগেই বাংলা ধারাবাহিকে (Bengali Serial) দেখা যাচ্ছে দলের উৎসব। চারিদিকে কেবলই রং আর রং। তবে কেবলমাত্র আবিরের রং নয়। এই রং লেগেছে সৃজন আর পর্ণার মনে। প্রকাশ্য প্রমোয় দেখা যায় রোমান্সে মেতেছে তাঁরা।

রঙের উৎসব উপলক্ষে ভাঙ খেয়ে আনন্দ করতে দেখা গেল দত্ত পরিবারকে। যদিও বাস্তবে কিন্তু নেশা জাতীয় কোন কিছুই খাননি নেই অভিনেতা-অভিনেত্রীরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয় নিয়ে মুখ খুললেন পর্দার মৌমিতা অর্থাৎ মানসী সেনগুপ্ত। ধারাবাহিকে সৃজনের বৌদির চরিত্রে ধরা দিয়েছেন অভিনেত্রী।

   

Manoshi Sengupta

সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘ ভাঙ নয়। অভিনয়ের জন্য ঘোল খেয়ে ক্যামেরার সামনে নাটক করতে হয়েছে তাদের। সময়ের অনেক আগেই দত্ত বাড়িতে চলে এসেছে দোল। এখন সকলেই ব্যস্ত দোল নিয়ে। তবে মঙ্গলবার এবং বুধবার বন্ধ থাকবে শুটিংয়ের কাজ। সে সময় দত্ত পরিবারের সকলে মিলে আমরা ছুটি কাটাতে যাব বাগানবাড়িতে। খুব মজা করবো সেখানে’।

Nim Fuler Modhu

গত বছরের নভেম্বর মাস থেকে শুরু হয়েছে এই ধারাবাহিকের পথচলা। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাস। নিজের ইচ্ছেতেই যৌথ পরিবারে বিয়ে করেছেন পর্ণা। শাশুড়ি-ভাসুরদের সঙ্গে সংসার করতে গিয়ে হাঁপিয়ে উঠছেন এই অভিনেত্রী। তবে তাঁকে সব কিছুতে অনুপ্রেরণা জোগান অভিনেতার ঠাকুমা। নাত বৌ এবং ঠাকুমা শাশুড়ির সম্পর্ক বেশ মধুর।

Nim Fuler Modhu

শ্বশুরবাড়ির সকলের সঙ্গে মানিয়ে গুছিয়ে চলার চেষ্টা করছেন পর্ণা। কিন্তু শাশুড়ি অর্থাৎ কৃষ্ণা, বড় জা মৌমিতা এবং তার বোন তিন্নি তার বিরুদ্ধে করেই চলেছে নানান রকম ষড়যন্ত্র। কিছুতেই পর্ণা আর সৃজনকে এক হতে দেবে না বাবুউর মা। আর সে কারণেই মৌমিতার সাথে যুক্তি করে বৌমাকে রাজি করিয়ে ফেলেছেন এক কঠিন ব্রত পালনের জন্য। তাঁকে শর্ত দেওয়া হয়েছে কোনওভাবেই যাতে পর্ণা কাছাকাছি না আসে সৃজনের।

সম্প্রতি প্রকাশে এসেছে এই ধারাবাহিকের হোলি স্পেশাল প্রমো। প্রমোতে দেখা যাচ্ছে, হোলি খেলার পর স্নান করার উদ্দেশ্যে রওনা দিয়েছে পর্ণা। যদিও তখন বাথরুমে স্নান সারছিল সৃজন। তাঁকে দেখে ফিরে আসতে চায় পর্ণা। কিন্তু তাঁর হাত চেপে ধরে স্বামী। এরই মধ্যে হঠাৎ করে বাইরে থেকে ডাক আসে বাবুউর মায়ের। আর মায়ের গলা শুনেই একেবারে ভয়ে সিঁটিয়ে যায় ছেলে সৃজন। এবার কি হবে সেই নিয়ে প্রশ্ন দর্শকদের মনে।

Avatar
additiya

সম্পর্কিত খবর