ডাস্টবিন বালতির দাম ১৫০০০ টাকা! নেট নাগরিকদের চরম কটাক্ষের মুখে শাহরুখ পত্নী গৌরি

বাংলা হান্ট ডেস্ক : বলিউড (Bollywood) জগতে জনপ্রিয় নাম শাহরুখ খান (Shahrukh Khan)। তাঁর পত্নী গৌরী খানও (Gouri Khan) কিন্তু কোন অংশেই কম নন। বলিপাড়ায় অন্দরসজ্জা শিল্পী হিসেবেই পরিচিত তিনি। যদিও একটা সময় তিনি সামলাতেন পরিচালিকার দায়িত্ব। তবে বর্তমানে মন দিয়েছেন অন্দরসজ্জার কাজে।

বলিউড জগতের অভিনেতা-অভিনেত্রী হোক কিংবা বড় শিল্পপতি সকলের বাড়ির অন্দরসজ্জার কাজ নিজের হাতে করেন শাহরুখ পত্নী গৌরী খান। নিজস্ব সংস্থাও রয়েছে তাঁর। তবে নেট নাগরিকদের দাবি, সেই সংস্থার দ্রব্যাদির দাম আকাশছোঁয়া। আর এই বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় শাহরুখ পত্নীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন নেটিজেনরা।

   

Gouri Khan

মাত্র কয়েকদিন আগে মুম্বাইয়ের বাসিন্দা যশবন্ত শাহ থানায় অভিযোগ দায়ের করেছিলেন শাহরুখ পত্নীর বিরুদ্ধে। এই ঘটনায় চরম সমস্যার মুখে পড়তে হয়েছিল তাঁকে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন গৌরী। বিস্তর জলঘোলা শুরু হলো তাঁর হাতে নকশা করা বিভিন্ন সামগ্রী নিয়ে।

Gauri Khan-Shahrukh Khan

সম্প্রতি গৌরীর ডিজাইন করা বিভিন্ন সামগ্রীর ছবিসহ দাম নেট দুনিয়ায় প্রকাশে এনেছেন এক ব্যক্তি। আর সেখানেই দেখা গেছে ডাস্টবিনের দাম ১৫,০০০ টাকা। দাম দেখেই অনেকেরই চোখ উঠেছে কপালে। মজার ছলে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। অনেকেই আবার শুরু করেছেন ট্রোলিং।

Gouri Khan

একজন লিখেছেন, ‘এই ডাস্টবিনে নকশা করতে হয়তো অনেকটা সময় নষ্ট হয়েছে সে কারণেই এত দাম’। একজন আবার লিখেছেন,’আমার বাড়িতে অনেক ৫০০ টাকার ছেঁড়া ছেঁড়া নোট আছে সেই নোটগুলি এবার ফেলার মতন সঠিক একটা ডাস্টবিন বালতি খুঁজে পেলাম’। কেউবা লিখেছেন বহু সাধনার ফলে এই বালতি তৈরি করেছেন গৌরি খান সে কারণেই এত দাম বালতির’।

উল্লেখ্য, মাত্র কয়েকদিন আগেই সমালোচনার মুখে পড়েছিলেন গৌরী খান। দাবি উঠেছিল এডিট করা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শাহরুখ পত্নী। আদতে তিনি এত সুন্দর নন। যদিও নেটিজেনরা চরম সমালোচনা করলেও মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী। আর সেই ঘটনার কিছুদিন যেতে না যেতেই আবারও ট্রোলিংয়ের মুখে অভিনেত্রী।

Avatar
additiya

সম্পর্কিত খবর