বেল্ট খুলেই সপাৎ সপাৎ! রঞ্জিত মল্লিকের কাছে বাস্তবেও মার খেতে হয়েছে দীপঙ্কর দে-কে

বাংলা হান্ট ডেস্ক : টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mallik)। একটা সময় বাংলা সিনেমা (Bengali Movie) জগতে দাপট ছিল তাঁর। কখনও প্রেমিক কখনও দাদা তো কখনও আবার বাবার চরিত্রে দেখা গেছে এই অভিনেতাকে। বর্তমানে অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে সরে রয়েছেন এই অভিনেতা। কিন্তু তাতেও কমেনি তাঁর জনপ্রিয়তা। তবে অভিনেতা সম্পর্কে এমন বেশ কিছু কথা রয়েছে যা অনেকেই জানেন না। আজ তেমন একটি গোপন কথা আপনাদের জানাবো এই বিশেষ প্রতিবেদনে।

দর্শকদের মনোরঞ্জন দিতে নানান চরিত্রে অভিনয় করেছেন রঞ্জিত মল্লিক। টলিউড জগতে তিনি পরিচিত ‘বেল্টম্যান’ হিসেবে। এই নাম কে দিয়েছিল কিংবা কবে দিয়েছিল সে বিষয়ে যদিও কিছুই জানা যায় না। তবে এক সাক্ষাৎকারে অভিনেতা বলেছিলেন, দর্শকদের কাছে নাকি এই নামেই পরিচিত তিনি। তার কারণ হিসেবে অভিনেতা জানিয়েছিলেন, বেশিরভাগ ছবিতেই ভিলেনদের শায়েস্তা করতে নিজের কোমরের বেল্ট খুলে চাপকেছেন তিনি। এমনকি তার সহ অভিনেতা হিসেবে কাজ করেও অনেকজনকেই খেতে হয়েছে তাঁর বেল্টের মার।

   

Ranjit Mallik

জি বাংলা পর্দার বহু চর্চিত টক শো ‘অপুর সংসার’- এ হাজির হয়েছিলেন রঞ্জিত মল্লিক। সে সময় সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়ের প্রশ্নের জবাব দিতে গিয়ে তিনি বলেন, ‘আমি শক্ত হাতে সকলকে শাস্তি দিতে ভালোবাসি। সে কারণেই বেছে বেছে এই ধরনের চরিত্রই আমাকে দেওয়া হত’। যদিও জানা যায় কেবলমাত্র অভিনয় জগত নয়। শুটিং চলাকালীন নাকি খলনায়ক অভিনেতাদের সত্যিই পেটাতেন রঞ্জিত মল্লিক। আর সেই তালিকায় রয়েছেন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে।

Ranjit Mallik

‘অপুর সংসার’ শো-তে হাজির হয়েছিলেন অভিনেতা দীপঙ্কর দে। সেখানেই সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় তাঁকে প্রশ্ন করেন, ‘রঞ্জিত মল্লিক-এর কাছে বেল্টের মার আপনিও খেয়েছেন’? প্রশ্নের জবাব দিতে গিয়ে অভিনেতা বলে ওঠেন, ‘কেবলমাত্র পর্দায় নয় বাস্তব জীবনেও তার কাছে বেল্টের মার খেয়েছি। শুটিং চলাকালীন পরিচালক অ্যাকশন বলার আগেই সকলকে সাবধান করে দিতেন রঞ্জিত। পিছিয়ে যেতেন দশ পা। এরপর পরিচালক অ্যাকশন বলতেই শুরু হতো বেল্টের মার। সেই তালিকায় ছিলাম আমিও’।

ranjit mallick and deepankar de

বর্ষীয়ান অভিনেতার মুখে এহেন কথা শুনে রীতিমতো হাসির রোল ওঠে সেটে। এমনকি নিজেও হেসে ফেলেছিলেন অভিনেতা রঞ্জিত মল্লিক। স্বীকার করে নিয়েছিলেন তাঁর হাতে অনেক ভিলেন মার খেয়েছে। তাঁর বিপরীতে খলচরিত্রে যেই অভিনয় করতো তাকেই মার খেতে হয়েছে তাঁর কাছে।

পর্দা থেকে দূরে থাকলেও জনপ্রিয়তা কিন্তু একটুও কমে যায়নি টলিউড অভিনেতা রঞ্জিত মল্লিকের। বরং দিনের পর দিন বেড়েই চলেছে। একটা সময় পার্শ্ব চরিত্রে অভিনয় করেও বক্স অফিসে ঝড় তুলেছিলেন তিনি। আর সে কারণেই আজও দর্শকের মন থেকে মুছে যাননি। অভিনয়ের মাধ্যমে তাঁর জীবনে এসেছে ব্যাপক সাফল্য। বাবার দেখানো পথ অনুসরণ করেছেন মেয়ে কোয়েল মল্লিক। তিনিও বেশ জনপ্রিয় টলিউড পাড়ায়।

Avatar
additiya

সম্পর্কিত খবর