মন ভাঙল মহিলা মহলের, লুকিয়ে দীর্ঘদিনের প্রেমিকাকে বিয়ে করলেন টেলিপাড়ার হার্টথ্রব নায়ক!

বাংলাহান্ট ডেস্ক: সপ্তাহের শুরুতেই চাঞ্চল্যকর খবর এল টেলিপাড়া থেকে। বিয়ে সেরে নিলেন জনপ্রিয় অভিনেতা ভিভিয়ান ডিসেনা (Vivian Dsena)। ‘টোয়াইলাইট’এর ভারতীয় সংষ্করণ ‘পেয়ার কি ইয়ে এক কাহানি’র মাধ্যমে জনপ্রিয়তার চূড়ায় উঠেছিলেন তিনি। ভিভিয়ান বলতে এক সময় পাগল ছিল মহিলা মহল। তাঁর বিয়ের খবরে মুষড়ে পড়েছেন অনুরাগীরা।

সংবাদ মাধ্যম সূত্রে খবর, নিজের দীর্ঘদিনের প্রেমিকা নৌরান আলির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ভিভিয়ান। তাও আবার এক বছর আগে। এতদিন ধরে বিয়ের খবরটা ফাঁস হতে দেননি অভিনেতা। নৌরান মিশরের বাসিন্দা। সেখানেই গোপনে হয়েছে দুজনের বিয়ের অনুষ্ঠান। তারপর থেকে গত এক বছর ধরে একসঙ্গেই থাকছেন দুজনে। তবে বিষয়টা ফাঁস হয়ে গেলেও এখনো মুখে কুলুপ এঁটে রেখেছেন ভিভিয়ান।

   

vivian dsena

কিন্তু মিশরীয় বান্ধবীর সঙ্গে ভিভিয়ানের আলাপ হল কীভাবে? জানা যাচ্ছে, নৌরান পেশায় একজন সাংবাদিক। এক সাক্ষাৎকারের জন্য ভিভিয়ানের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনি। সেই সূত্রেই দুজনের আলাপ এবং তারপর প্রেম। চার বছর ধরে চুটিয়ে প্রেম করার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসেন দুজনে।

এর আগে অবশ্য নৌরানের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছিলেন ভিভিয়ান। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, সাক্ষাৎকারের জন্য হ্যাঁ বলার আগে তিন মাস অপেক্ষা করিয়েছিলেন তিনি নৌরানকে। তারপর তিনি রাজি হন। মুম্বইতে হয়েছিল সাক্ষাৎকার। শুরুটা বন্ধুত্ব দিয়ে হলেও প্রেমে পড়তে বেশি সময় লাগেনি তাঁদের।

vivian dsena

উল্লেখ্য, এটা ভিভিয়ানের দ্বিতীয় বিয়ে। এর আগে অভিনেত্রী ভাহবিজ দোরাবজিকে বিয়ে করেছিলেন তিনি। ২০১৭ সালে আলাদা হয়ে যান দুজনে। ২০২১ এ হয় তাঁদের আইনি বিচ্ছেদ। তারপরেই নৌরানকে বিয়ে করেন ভিভিয়ান। প্রসঙ্গত, পেয়ার কি ইয়ে এক কাহানির পর মধুবালা: এক ইশক এক জুনুন সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর