শুধুমাত্র ইন্টারভিউ দিয়েই চাকরি মিলবে রাজ্য বিদ্যুৎ দপ্তরে! জানুন, কিভাবে আবেদন করবেন

বাংলাহান্ট ডেস্ক : পঞ্চায়েত ভোটের আগে ফের শূন্য পদ পূরণের ঘোষণা রাজ্যের। ইন্টারভিউয়ের (Interview) মাধ্যমে মিলছে মোটা মাইনের সরকারি চাকরি। নিজেদের দপ্তরে কর্মী নিয়োগের (Recruitment) ঘোষণা করেছে পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন নিগম (West Bengal Power Development Corporation Limited)। নিগমের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে রাজ্যের সব জেলা থেকে ইচ্ছুক ব্যক্তিরা আবেদন করতে পারেন। এই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এই চাকরিতে আবেদনের যোগ্যতা, বয়স ও অন্যান্য বিষয়।

বিজ্ঞপ্তি অনুযায়ী ৪৫ টি শূন্য পদে নিয়োগ করা হবে। এগুলির মধ্যে রয়েছে পাঁচটি সেফটি অফিসারের পদ, দুটি মাইনস ম্যানেজারের পদ। এছাড়াও ১৩টি অ্যাসিস্টান্ট মাইনস ম্যানেজার, ৪ টি ব্লাস্টিং অফিসার, ১ টি ওয়েলফেয়ার অফিসার, ৪ টি সার্ভেয়ার এবং ১৬ টি ওভারম্যান পদে নিয়োগ করা হবে। জানানো হয়েছে এই পদগুলিতে সর্বোচ্চ বেতন মিলবে ৮২ হাজার টাকা। সর্বনিম্ন মাসিক বেতন থাকছে ৪১ হাজার টাকা। সর্বোচ্চ ৫৫ বছর বয়স পর্যন্ত ব্যক্তিরা এই পদগুলিতে আবেদনের যোগ্য।

   

শিক্ষাগত যোগ্যতা: সেফটি অফিসার, মাইনস ম্যানেজার, অ্যসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার, ব্লাস্টিং অফিসার পদের জন্য যেসব ব্যক্তির আবেদন করবেন তাদের সংশ্লিষ্ট বিভাগে থাকতে হবে ডিপ্লোমা। স্নাতকোত্তর ডিপ্লোমা ও এমবিএ অথবা এমএইচআরএম ডিগ্রি থাকতে হবে ওয়েলফেয়ার অফিসার পদে চাকরিপ্রার্থীদের। ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা কোর্স থাকতে হবে সার্ভেয়র পদে আবেদনকারীর।

JOB 3

 

মাইনস ম্যানেজার, সেফটি অফিসার, অ্যাসিস্ট্যান্ট মাইনস অফিসার, ব্লাস্টিং অফিসার পদে ইন্টারভিউ নেওয়া হবে আগামী ১৩ ই মার্চ। ওয়েলফেয়ার অফিসার, ওভারম্যান ও সার্ভেয়র পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে আগামী ১৪ ই মার্চ। সল্টলেকের বিদ্যুৎ ভবনের অফিসে এই ইন্টারভিউ নেওয়া হবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর