ফের খবরের শিরোনামে অভিনেত্রী পায়েল ঘোষ, এবার সামাজিক মাধ্যমে লিখলেন সুইসাইড নোট!

বাংলাহান্ট ডেস্ক : পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন তিনি। মি টু মুভমেন্টের সময় লাইমলাইট ছিনিয়ে নিয়েছিলেন এই অভিনেত্রী। সেই থেকেই খবরের শিরোনামেই থাকেন বঙ্গ তনয়া পায়েল ঘোষ (Payel Ghosh)। আর এবার সামাজিক মাধ্যমে তিনি লিখলেন সুইসাইড নোট। উঠে এলেন পেজ থ্রির খবরের শিরোনামে।

সালটা ২০২০। সে সময় চলছিল মি টু আন্দোলন। ঠিক সেই মুহূর্তেই অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন তিনি। দাবি করেছিলেন, ২০১৩ সালে নাকি জোরপূর্বক তাঁর সাথে যৌন সম্পর্ক তৈরী করতে চেয়েছিলেন অনুরাগ। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে তিনি আবেদন করেছিলেন সাহায্যের।

Payel Ghosh

তাঁর পাশে দাঁড়িয়েছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্কনা রানাউত। যদিও সেই ঘটনার জল খুব বেশিদূর গড়ায়নি। এই ঘটনার দুবছর কাটতে না কাটতেই ফের সোশ্যাল মিডিয়ায় অদ্ভুত দাবি তুললেন জনপ্রিয় এই অভিনেত্রী। লিখলেন, ‘আমি যদি আত্মহত্যা করি কিংবা হৃদরোগে আক্রান্ত হয়ে মরে যাই তাহলে তার দায়ভার কে নেবে?’

 

View this post on Instagram

 

A post shared by Payal Ghosh (@iampayalghosh)

তবে এইটুকুতেই থেকে থাকেননি তিনি। আরও লিখেছেন, ‘ আমি কিন্তু সুশান্ত সিং রাজপুত নই। আমি পায়েল ঘোষ। আত্মহত্যা করলে সকলকে ফাঁসিয়ে দিয়ে যাবো’। মুহূর্তেই মধ্যেই ভাইরাল হয়ে যায় তাঁর এই পোস্ট। উদ্বিগ্ন হয়ে ওঠেন তাঁর ভক্তরা। যদিও অভিনেত্রীর এই পোস্ট নজর এড়িয়ে যায়নি মুম্বই পুলিশের। সে কথাও নিজেই জানিয়েছেন পায়েল।

Payel Ghosh

অন্য আর একটি পোস্টে তিনি লেখেন, ‘ আমার পোস্ট দেখে বাড়িতে ছুটে এসেছিল ওশিয়াড়া পুলিশ। তাঁরা চিকিৎসকের সঙ্গে পরামর্শ করেছেন। হয়তো জিজ্ঞাসাবাদ করা হবে আমার ফিজিওথেরাপিস্টিকে। আমি বর্তমানে কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি সেটাও হয়ত জিজ্ঞাসা করা হবে’।

Payel Ghosh

উল্লেখ্য, গত বছরের শেষের দিকেই শুটিংসেটের মেকাপ রুমের ভেতর থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী তুনিশা শর্মার নিথর দেহ। সেই ঘটনায় অভিনেত্রীর প্রেমিককে গ্রেফতার করা হলেও জামিনে মুক্তি পেয়ে যান তিনি। অন্যদিকে এখনও উন্মোচিত হয়নি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য। আর এসবের মাঝেই এবার সোশ্যাল মিডিয়ায় সুইসাইড নোট লিখলেন অভিনেত্রী পায়েল ঘোষ।


Avatar
additiya

সম্পর্কিত খবর