মুহুর্তের মধ্যেই ঠাণ্ডা হবে ঘর! চার্জেবল এই AC নিয়েও যেতে পারবেন যেখানে খুশি

বাংলাহান্ট ডেস্ক : ইতিমধ্যেই গরম পড়ে গিয়েছে। গরম পড়ার সাথে সাথেই বাজারে বাড়তে থাকে এসির চাহিদা। কিন্তু সবার পক্ষে এসি বা এয়ার কুলার কেনা সম্ভব হয়ে ওঠেনা। কিন্তু যারা কম খরচে ঘর ঠান্ডা করার যন্ত্র খুঁজছেন তাদের জন্য আজকের এই প্রতিবেদনটি খুবই গুরুত্বপূর্ণ। আমরা আজ আপনাকে একটি মিনি এয়ারকন্ডিশনারের (Air Conditioner) খোঁজ দেব।

এই ছোট্ট এসিটি আপনি চার্জ দিতে পারবেন। একই সাথে এটি বহনযোগ্য। চলুন জেনে নেওয়া যাক এই পোর্টেবল এসি (Portable AC) সম্বন্ধে। এই পোর্টেবল এসির নাম Wooboo Mini Cooli। এটি একটি পোর্টেবল ইউএসবি রিচার্জেবল কুলার ফ্যান। জানা গিয়েছে, এই এসিতে রয়েছে একটি ব্যাটারি। এই ব্যাটারি আপনি ইউএসবি কেবল দিয়ে চার্জ করতে পারেন।

   

ছোট্ট এই ঠান্ডা করার যন্ত্রটি আপনি নিয়ে যেতে পারেন যে কোনো জায়গায়। অফিস কিংবা রাস্তাঘাট, সব জায়গায় আপনি এটিকে বহন করতে পারেন। এই ডিভাইসে রয়েছে একটি স্ট্যানলেস স্টিলের স্ট্যান্ড। এটির উপর দাঁড়িয়ে থাকে এই মিনি এসিটি। এই ডিভাইসের ভেতরে একটি ওয়াটার কুলড স্পঞ্জ রয়েছে।

mini cooli sponge

এটি থেকে মূলত ঠান্ডা হওয়ার বের হয়। আপনি যদি চান তাহলে এই ডিভাইস থেকে এর স্ট্যান্ড খুলে রাখতে পারেন। Wooboo Mini Cooli আপনি কিনতে পারেন amazon থেকে। এটির দাম অনলাইন সাইটে ৫৬৩৯ টাকা। তবে অ্যামাজন এই ডিভাইসে দিচ্ছে ৩০% ছাড়। অর্থাৎ আপনি এটি ৩৯৩৮ টাকায় কিনতে পারেন। এর সাথে রয়েছে সাত দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর