‘অর্পিতাকে দুষ্টুমি করে জিভ ভ্যাঙানি”, আদালতে ভার্চুয়াল শুনানিতে ‘টুরু লাভ” প্রকাশ পার্থর

বাংলা হান্ট ডেস্ক : দু’জন রয়েছেন দুটি পৃথক জেলে বন্দি। দেখা সাক্ষাতের কোনও সুযোগই নেই। দীর্ঘদিন পর আজ মঙ্গলবার ভারচুয়াল শুনানিতে দেখা হতে নিজেদের আবেগকে আর সামলাতে পারলেন না পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। সকলের সামনেই প্রেমালাপে মাতলেন যুগল।

সময় তখন দুপুর ২ টো বেজে ৫০ মিনিট। স্ক্রিনে দেখা গেল পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও অর্পিতা মুখোপাধ্যায়কে। প্রথমেই একে অপরকে দেখে মুচকি হাসলেন। ইশারায় জানতে চাইলেন ভাল আছেন কি না। দু’জনেই জানালেন তাঁরা ভাল আছেন। মিনিট চারেক বাদে পার্থ ইশারায় অর্পিতাকে জিজ্ঞেস করলেন, খেয়েছেন কিনা। একই প্রশ্ন করেন অর্পিতাও। অর্পিতা ইশারায় জিজ্ঞেস করেন পার্থ শুনতে পাচ্ছেন কি না। পার্থ উত্তরে জানান, শুনতে পাচ্ছেন তিনি। কিন্তু শুনতে পাচ্ছিলেন না অর্পিতা। এরপরই অর্পিতার সঙ্গে মজা শুরু করেন পার্থ। জিভ ভেঙাতে দেখা যায় প্রাক্তন শিক্ষামন্ত্রীকে। তা দেখে হেসে ফেলেন অর্পিতাও। আবার অর্পিতার প্রশ্ন, খাওয়া হয়েছে কিনা?

   

কথোপকথনের মাঝেই পার্থ চট্টোপাধ্যায় অর্পিতার দিকে হার্ট সাইন দেখান। এতে আবার লাজুক হাসি দেন অর্পিতা। ৩ টে বেজে ৮ মিনিট নাগাদ নিজের নীল রঙের ফতুয়া হাত দিয়ে দেখান পার্থ। তা দেখে অর্পিতা মাথা নেড়ে সম্মতি জানান। সময় ৩ টে বেজে ১০ মিনিট, অর্পিতা এবার ইশারায় পার্থকে জিজ্ঞেস করেন চা খাওয়া হয়েছে কিনা। ঠিক ওই সময় পার্থ বুকের বাঁদিকে আঙুল দিয়ে কিছু লেখার ইশারা করেন। ফের একে অপরকে দেখে হাসতে থাকেন।

Arpita partha

এরপর পার্থ কিছুক্ষণের জন্য ডিসকানেক্টেড হয়ে যান। তখন অর্পিতার চোখে মুখে দুশ্চিন্তা ছাপ স্পষ্ট বোঝা যায়। পার্থর কানেকশন ফিরতেই যেন স্বস্তি পান তিনি। এরপর অর্পিতাকে চুল সামনে আনতে দেখা যায়। তা দেখে আবার মুচকি হাসেন পার্থ। পালটা পার্থর গোঁফের প্রশংসা করেন অর্পিতা। কিছুক্ষণের মধ্যে আবারও ডিসকানেক্টেড হয়ে যান পার্থ। ফিরে পার্থ জানান, তিনি চা খাচ্ছিলেন।

দীর্ঘদিন পরে দেখা হওয়ায় প্রেমিক যুগলের মতো নিজেদের নিয়ে মেতে থাকতে দেখা যায় পার্থ ও অর্পিতাকে। ঠোঁট দেখিয়ে অর্পিতা পার্থকে ইশারায় কিছু বলেন, তাতে প্রাক্তন মন্ত্রী বলেন, মাথা কী খারাপ হয়ে গিয়েছে? ৩.৩০ নাগাদ মানিক ভট্টাচার্য বলতে শুরু করলে প্রেমালাপ বন্ধ করে আদালতে মন দেন দুজনই। শুনানি শেষে দেখা যায়, পার্থর উদ্দেশে কিছু লিখে বোঝাতে চাইছেন অর্পিতা।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর