২১ বছরের স্বপ্ন অবশেষে হলো পূরণ! বড় উপলব্ধি হাসিল সঞ্জু স্যামসনের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বাচ্চা বয়সে অনেক মানুষেরই স্বপ্ন থাকে নিজের প্রিয় সেলিব্রেটির সঙ্গে সামনাসামনি সাক্ষাৎ করা। এই নিয়ম থেকে মুক্ত নন সঞ্জু স্যামসনও (Sanju Samson)। বর্তমানে নানান কারণে তিনি ভারতীয় দলের (Team India) অংশ নন। অন্যান্য ক্রিকেটাররা শিরোনামে আসেন দেশের জাতীয় দলে সুযোগ পেয়ে ভালো পারফরম্যান্স করে। কিন্তু ভারতের এই প্রতিভাবান ক্রিকেটার শিরোনামে আসেন দলে ক্রমাগত সুযোগ না পাওয়ার বঞ্চনার শিকার হয়। তবে এবার সম্পূর্ণ অন্য কারণে শিরোনামে এসেছেন তিনি।

সঞ্জু স্যামসনের বয়স যখন মাত্র ৭ বছর তখন টিভিতে দক্ষিণের জনপ্রিয় সুপারস্টার রজনীকান্তের (Rajnikant) অভিনয় দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন তিনি। ভক্ত হয়ে পড়েছিলেন তার স্টাইলের। সেই সময় বাড়িতে নিজের মা-বাবাকে কথা দিয়েছিলেন যে একদিন সামনাসামনি সাক্ষাৎ করবেন এই কিংবদন্তির সাথে। যদিও নিজের পরবর্তীতে পেশা হিসেবে অভিনয়ের ধারে কাছে যাননি, বেছে নিয়েছিলেন ক্রিকেটকেই।

   

এরপর কেটে গিয়েছে দীর্ঘ ২১ বছর। অবশেষে মা-বাবাকে দেওয়া সেই কথা রাখলেন সঞ্জু। তিনি সুপারস্টার রজনীকান্তের বাড়িতেই তার সঙ্গে দেখা করার সুযোগ পেলেন। টুইট করে সকলকে নিজেই এই কথা জানিয়েছেন সঞ্জু স্যামসন। ওই পোস্টে নিজের সঙ্গে অভিনেতা রজনীর একটি ছবিও জুড়ে দিয়েছেন তিনি।

নিজের এই পোষ্টের ক্যাপশনে ভারতীয় তারকা ক্রিকেটার লিখেছেন, “আমি মাত্র ৭ বছর বয়স থেকেই রজনীকান্তের ভক্ত হয়ে উঠেছিলাম। মা, বাবাকে বলেছিলাম যে আমি একদিন রজনী স্যারের বাড়িতে যাব তার সাথে দেখা করতে। ২১ বছর পর সেই চাওয়াটা সত্যি হয়েছে। রজনী স্যার আমাকে নিমন্ত্রণ জানিয়েছিলেন এবং আমি সেটা রক্ষা করেছি।”

দীর্ঘদিন ধরে ভারতীয় দলে সুযোগ পাচ্ছেন না সঞ্জু স্যামসন। বিচ্ছিন্ন বিক্ষিপ্তভাবে কিছু সুযোগ পেলেও তাতে ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করতে পারেননি তিনি। তবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন ওডিআই সিরিজে চোটের কারণে থাকছেন না শ্রেয়স আইয়ার। বিশেষজ্ঞরা মনে করছেন বিশেষিআই চাইলে সেই জায়গায় তাকে সুযোগ দিতেই পারেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর