কোহলি, রাহুলের পর উমেশ! সাফল্য পেতে IPL ও WTC ফাইনালের আগে মহাকালেশ্বর দর্শন ফাস্ট বোলারের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বর্ডার-গাভাস্কার ট্রফির (Border-Gavaskar Trophy) লড়াই শেষ হয়ে গিয়েছে। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে (India vs Australia) ২-১ ফলে সিরিজ জিতে নিয়েছে রোহিত শর্মার ভারতীয় দল (Team India)। এই সিরিজে মূলত স্পিনারদেরই দাপট চলেছে। তার মধ্যেও ভারত যে ইন্দোর টেস্ট ম্যাচটি হেরেছিল, সেখানে অসাধারণ বোলিং করেছিলেন উমেশ যাদব (Umesh Yadav)। সিরিজ চলাকালীন তার জীবনে অনেকগুলি ঘটনা ঘটে গিয়েছে। নিজের বাবাকে হারিয়েছেন এই তারকা পেসার। নিজে দ্বিতীয়বার বাবা হওয়ার আনন্দও পেয়েছেন।

এই সিরিজ শেষ হওয়ার পর ভারত আবার টেস্ট ম্যাচ খেলবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে অর্থাৎ জুন মাসে। তার মাঝে চলবে আইপিএল। তার আগে দুই সপ্তাহ মতন সময় রয়েছে রমেশ যাদবের হাতে। সেই ফাঁকে মধ্যপ্রদেশের উজ্জয়নীর মহাকালেশ্বর মন্দিরে প্রার্থনা করে এলেন অভিজ্ঞ এই ফাস্ট বোলার।

   

ভারতীয় ক্রিকেটের সাম্প্রতিককালে একটি নতুন চল দেখা যাচ্ছে। কোনও ক্রিকেটার খুব ভালো ছন্দে না থাকলে তিনি মন্দিরে গিয়ে ভগবানের কাছে প্রার্থনা করছেন এবং আচমকাই নিজের ফর্ম ফিরে পাচ্ছেন। বিরাট কোহলি, লোকেশ রাহুল, অক্ষর প্যাটেলেরা এই তালিকায় ছিলেন, এবার সেই তালিকায় নাম লেখালেন উমেশ যাদবও।

মন্দিরে ভগবান শিবের দর্শন করে বেরোনোর সময় সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে উমেশ বলেছেন, “আজ, আমি বাবা মহাকালের পূজা করতে এখানে পৌঁছেছি। সকলের মনের বাসনা পূর্ণ হোক এই প্রার্থনা করি। পৃথিবীতে শান্তি ও সুখ বজায় থাকুক।” ইতিমধ্যেই তার মন্দির দর্শনের চিত্র সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আসন্ন আইপিএলে তিনি কলকাতার নাইট রাইডার্স দলের অঙ্গ। গত মরশুমে মোটের উপর ভালই পারফরম্যান্স ছিল তার। কিন্তু কেকেআর নিজেদের সুনাম বজায় রাখতে পারেনি ২০২২-এর আইপিএলে। ২০২৩ সালে ফির একবার স্বাভাবিকভাবে আয়োজিত আইপিএল দলটি কেমন পারফরম্যান্স করেন সেদিকে নজর থাকবে সকলের।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর