পুলিসের গাড়িতে চড়ে এলেন ‘দিদির দূত’ সায়ন্তিকা! জনতার তাড়া খাওয়ার ভয়, কটাক্ষ বিজেপির

বাংলাহান্ট ডেস্ক: ফের বিতর্কে অভিনেত্রী তথা তৃণমূলের রাজ্য সম্পাদিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। পুলিস লেখা গাড়িতে করে ‘দিদির দূত’ কর্মসূচিতে গিয়ে বিতর্ক বাড়ালেন তিনি। মঙ্গলবার বাঁকুড়া জেলার মেজিয়ায় দলীয় কর্মসূচিতে গিয়েছিলেন সায়ন্তিকা। কাঁচে পুলিস লেখা একটি গাড়িতে করে দলের কাজে যাওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

জেলায় জেলায় দিদির দূত কর্মসূচি নিয়ে যাচ্ছেন তৃণমূলের নেতাকর্মীরা। তালিকায় রয়েছেন বিধায়ক সাংসদরাও। কিন্তু কর্মসূচিতে গিয়ে বারংবার জনরোষের মুখে পড়তে দেখা গিয়েছে তাঁদের। এবার সায়ন্তিকাকে পুলিস লেখা গাড়িতে করে যেতে দেখে কটাক্ষ করার লোভ সামলাতে পারেনি বিজেপি।

Sayantika Banerjee 1

এদিন সকালে প্রথমে মেজিয়া ব্লকের ডাং মেজিয়া গ্রামের মন্দিরে পুজো দিয়ে সফর কর্মসূচি শুরু করেন সায়ন্তিকা। তারপর মেজিয়া গ্রাম পঞ্চায়েত আর তেওয়ারি ডাঙ্গা এলাকার প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান তিনি। গণ্ডগোল বেঁধেছে সায়ন্তিকার ব্যবহৃত গাড়িটি নিয়ে। পুলিস লেখা গাড়িতে করে দলের কাজে কেন এলেন তিনি, এই নিয়েই শুরু বিতর্ক।

যদিও সায়ন্তিকার উত্তর, গাড়িটি তাঁর বাবার। তিনি ছিলেন পুলিসে। এখন অবসর নিলেও পুলিসের সঙ্গে পরোক্ষ ভাবে যুক্ত রয়েছেন। তাই পুলিস লেখা রয়েছে গাড়িতে। এতদিন নিজের গাড়ি বা দলের গাড়ি নিয়েই এ ধরণের কর্মসূচিতে গিয়েছেন তিনি। কিন্তু এবারে কিছু সমস্যা থাকাতেই বাবার গাড়িটি নিয়ে এসেছেন। তাঁর কথায় যে সত্যতা রয়েছে সেটা খোঁজ নিলেই জানা যাবে বলেও মন্তব্য করেন সায়ন্তিকা।

সায়ন্তিকার সাফাইতে অবশ্য কান দিতে রাজি নয় বিরোধী পক্ষ। বিজেপির কটাক্ষ, তৃণমূলের দুর্নীতি এতটাই বেড়ে গিয়েছে যে জনগণকে ভয় পাচ্ছে তারা। নেতানেত্রীরা বুঝতে পেরেছেন যে তাদের বাইরে পেলেই তাড়া করবে ক্ষিপ্ত জনতা। তাই শেষমেষ পুলিস লেখা গাড়িতে চড়ে আত্মরক্ষা করতে হচ্ছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর