পাকিস্তানে ভয়াবহ হামলা! PTI নেতার গাড়ি লক্ষ্য করে ছোড়া হল রকেট! মৃত ১০

বাংলা হান্ট ডেস্ক : তীব্র গতিতে গাড়ি লক্ষ্য করে ছুটে এল রকেট। চোখের পলকে ধ্বংস হয়ে গেল সেটি। প্রাণ হারালেন গাড়ির ভিতরে থাকা পাকিস্তান তেহরিক-এ-ইনসাফ (PTI)-এর নেতা-সহ আট জন। ঘটনাস্থলেই প্রাণ গিয়েছে ইমরান খানের দল পিটিআই-এর জেলা চেয়ারম্যান আতিফ জাদুন খানের। সোমবার পাকিস্তানের (Pakistan) খাইবার পাখতুনখোয়া প্রদেশের হাভেলিয়াঁতে এই ঘটনা ঘটে।

পুলিস সূত্রে খবর, সোমবার কাছের এক গ্রাম থেকে প্রার্থনা সেরে গাড়িতে চেপে বাড়ি ফিরছিলেন আতিফ। গাড়িতে ছিলেন তাঁর নিরাপত্তরক্ষীরা। অ্যাবটাবাদ জেলায় গাড়ি লক্ষ্য করে ছোড়া হয় রকেট। এখানেই শেষ নয়। গাড়ি লক্ষ্য করে গুলি চালায় অজ্ঞাতপরিচয় কয়েক জন ব্যক্তি। একের পর এক আক্রমণে প্রাণ হারান আতিফ এবং তাঁর নিরাপত্তারক্ষীরা।

   

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। মৃতদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিস সূত্রে খবর, দেহগুলি এতটাই পুড়ে গিয়েছে যে, শনাক্ত করাই সম্ভব হচ্ছে না। ময়নাতদন্তের পর দেহগুলি পরিবারের হাতে তুলে দেওয়া হবে। পুলিসের প্রাথমিক অনুমান, আতিফের পারিবারিক বিবাদের কারণেই এই হামলা। অজ্ঞাতপরিচয়দের নামে মামলা দায়ের করেছে পুলিস।

pakistan 2

সোমবার কাছের এক গ্রাম থেকে কাজ শেষে গাড়িতে বাড়ি ফিরছিলেন আতিফ। অ্যাবোটাবাদ জেলা পুলিস কর্মকর্তা ওমর তোফায়েল জানান, ‘পিটিআইয়ের ওই নেতাকে নিয়ে গাড়িটি তখন জেলার হ্যাভেলিয়ান লাঙ্গরা গ্রামে ছিল। ওই গাড়ি লক্ষ্য করে ছোড়া হয় রকেট।’

ওই পুলিস আধিকারিক আরও জানান, ‘এখানেই শেষ নয়। এরপর চালানো হয় গুলি। অজ্ঞাতপরিচয় কয়েকজন ব্যক্তি এই হামলা চালায়। রকেট হামলায় গাড়ির জ্বালানি ট্যাংক বিস্ফোরিত হয়। এতে গাড়িটি পুরোপুরি পুড়ে যায়। প্রাণ হারান আতিফ এবং তার নিরাপত্তারক্ষীরা।’ তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিস।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর