এবার মুম্বাইয়ে পাড়ি টেলি অভিনেত্রীর, রাধিকা আপ্তের সঙ্গে স্ক্রিন ভাগ করবেন রোশনি

বাংলাহান্ট ডেস্ক : বাংলা সিরিয়াল (Bengali Serial) জগতে বেশ জনপ্রিয় রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)। একাধিক ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকি ভাবে ভাবে জায়গা করে নিয়েছেন তিনি। এমনকি তাঁকে দেখা গেছে বড় পর্দাতেও। সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘অতি উত্তম’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে মুক্তির অপেক্ষায় সেই ছবি। আর এবার পালা হিন্দি সিনেমার (Hindi Movie)।

ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে ক্যারিয়ার শুরু করেছিলেন রোশনি। ‘গোধুলি আলাপ’, ‘করুণাময়ী রানি রাসমণি’ সহ বেশ কিছু সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। তবে এবার টলিউড ছেড়ে বলিউডে পাড়ি দিচ্ছেন এই অভিনেত্রী। রাধিকা আপ্তের সঙ্গে দেখা যাবে তাঁকে। আর এই খবরেই বেশ খুশি অভিনেত্রীর ভক্তরা।

   

Roshni Bhattacharya

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ওয়েব সিরিজের একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন নিজের অনুভূতি। ভক্তদের ভালোবাসায় ভরেছিল তাঁর কমেন্ট বক্স। সম্প্রতি এই ছবি নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেত্রী।

Roshni Bhattacharya

ছবির নাম ‘মিসেস আন্ডারকভার’। আগামী মাসেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে এই ছবি। যদিও কোন চরিত্রে এই অভিনেত্রীকে দেখা যাবে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘ এই প্রথমবার হিন্দি ছবিতে কাজ করছি। ভীষণ ভালো লাগছে’।

অভিনেত্রী সংযোজন, ‘ছবি নিয়ে এখনই কিছু বলতে পারবোনা। তবে রাধিকা এবং সৃজন দুজনের সঙ্গেই রয়েছে দৃশ্য। গোটা টিমটাই ভীষণ ভালো। বাংলা ছবি ‘অতি উত্তম’ এবং ‘মিসেস আন্ডারকভার’ ছবিটি একসঙ্গে শুটিং করেছি। তবে মহামারির কারণেই এতদিন মুক্তি পায়নি এই ছবি’। যদিও চরিত্র নিয়ে এখনই কিছু বলতে চাননি অভিনেত্রী।

Avatar
additiya

সম্পর্কিত খবর