একজনের মধ্যে পাব না, চারজন লাগবে! বিয়ের জন্য পাত্র চাই শ্রীলেখার

বাংলাহান্ট ডেস্ক: বিতর্ক তৈরিতে শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra) জুড়ি মেলা ভার। অবশ্য এতে তাঁর দোষ বিশেষ নেই। তিনি বরাবরের স্পষ্টবক্তা। কিন্তু তাঁর এই স্বভাবটাই অনেক সময় বুমেরাং হয়ে ডেকে আনে বিপদ। ট্রোলড হতে হয় শ্রীলেখাকে। তবে সমালোচনার জন্য নিজেকে পরিবর্তন করার পক্ষপাতী মোটেই নন অভিনেত্রী। তাঁর মনে যেটা, মুখেও তাই।

মাস খানেক আগে ঢাকা চলচ্চিত্র উৎসবে যোগ দিতে বাঃলাদেশে গিয়েছিলেন শ্রীলেখা। অভিনেত্রীকে পেয়ে বেশ কিছু সংবাদ মাধ্যম তাঁর সাক্ষাৎকার নিয়েছিল। কলকাতার সিনে ইন্ডাস্ট্রির হাল হকিকত, রাজনীতি থেকে ব্যক্তিগত জীবন নিয়েও খোলামেলা ভাবে কথা বলেছিলেন শ্রীলেখা। চ্যানেল ২৪ এন্টারটেনমেন্টকে দেওয়া সাক্ষাৎকারে একেবারেই হালকা মুডে পাওয়া গেল অভিনেত্রীকে।

   

sreelekha

কথায় কথায় শ্রীলেখা জানান, তাঁর মনের বয়স মেয়ে মাইয়্যার থেকেও কম। প্রায় ১৬ বছর। তাহলে কি জীবনটা আবার শুরুর কথা ভাবছেন? প্রশ্ন শুনে অভিনেত্রী বলেন, বিয়ের জন্য তেমন ভাল পাত্র তিনি পাননি এখনো। পাত্রকে পয়সাওয়ালা হতে হবে, আর স্ট্রাগলার চান না তিনি। দেখতে ভাল হতে হবে। তাই বলে যে পেশিবহুল হবে এমনটা কিন্তু নয়। বুদ্ধিদীপ্ত ব্যাপারটা থাকা চাই।

শ্রীলেখা বলেন, তাঁর প্রাক্তন স্বামী ‘ইন্টেলিজেন্টলি হ্যান্ডসাম’ ছিলেন। তাঁকে তো ছাপিয়ে যেতে হবে। এছাড়াও পড়াশোনা জানা, যার সঙ্গে মোটামুটি সিনেমা নিয়ে আলোচনা করা যায় এমন একজনকে চাই তাঁর। পাশাপাশি শ্রীলেখা বলেন, পজেসিভ হলেও সন্দেহবাতিক থাকলে চলবে না। তিনি নিজে সৎ। এতসব গুণ তো একজনের মধ্যে পাবেন না। তাই চারজন লাগবে, বলেই হেসে ফেলেন শ্রীলেখা।

দ্বিতীয় বার সংসার পাতার প্রসঙ্গ যে আগে ওঠেনি এমনটা কিন্তু নয়। তবে শ্রীলেখা বারবার বলেছেন, প্রাক্তন স্বামী শিলাদিত্য স্যান্যালের থেকে ভাল কাউকে পাননি তিনি। বরং নিজের মেয়ে, চারপেয়ে সন্তানদের নিয়ে একাই ভাল আছেন তিনি। এটাই শ্রীলেখার ‘রিলিজিয়ন অফ লভ’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর