সালমান খানকে খুনের হুমকি, গ্রেফতার ২১ বছরের যুবক

বাংলাহান্ট ডেস্ক : ইমেল মারফত বারবার আসছে খুনের হুমকি। তারপরেই নিরাপত্তা বেড়েছে বলিউড (Bollywood) সুপারস্টার সালমান খানের (Salman Khan)। সূত্র মারফত জানা গিয়েছিল, রোহিত গর্গ নামক এক জনৈক ব্যক্তি পাঠিয়েছিলেন এই মেল। সেখানেই স্পষ্ট করে লেখা ছিল, অভিনেতার সঙ্গে মুখোমুখি কথা বলতে চান তিনি। এই ঘটনা পড়ে নিরাপত্তা বেড়েছিল সালমান খানের।

মুম্বই এবং জোধপুর পুলিশের যৌথ উদ্যোগে শুরু হয় তদন্ত। ঘটনার বেশ কিছুদিন পর গ্রেফতার করা হলো হুমকি প্রদানকারী সেই ব্যক্তিকে। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, অভিযুক্তের নাম ধাকড়রাম বিষ্ণোই। বয়স মাত্র ২১ বছর।

   

Salman Khan

ঘটনা চলতি মাসের ১৮ তারিখ। অভিনেতার সঙ্গে মুখোমুখি বৈঠক করার ইচ্ছে প্রকাশ করে ইমেইল পাঠিয়েছিলেন অভিযুক্ত। বান্দ্রা থানায় দায়ের করা হয়েছিল অভিযোগ। তদন্তে নেমে অবশেষে জোধপুর এর লুনি এলাকার সিয়াগো ধানি রহিচা কালানের বাসিন্দা অভিযুক্ত যুবককে আটক করে জোধপুর থানার পুলিশ। তাঁকে তুলে দেওয়া হয়েছে মুম্বাই পুলিশের হাতে।

Salman Khan

সালমান খানকে হুমকি দেওয়ার ঘটনায় আগেই  গ্রেফতার করা হয়েছে লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রারকে। আপাতত তিহার জেলে রয়েছেন তাঁরা। অভিনেতাকে হুমকির সুরে লরেন্স বলেছিলেন, ‘বিষ্ণোই সম্প্রদায়ের কাছে ক্ষমা চাইতে হবে অভিনেতাকে। তাঁদের গ্রামের মন্দিরে গিয়ে ক্ষমা চেয়ে আসতে হবে। না হলে খুন করা হবে তাঁকে’। আর এবার পুলিশের জালে ধাকড়রাম বিষ্ণোই।

Salman Khan

যদিও এই প্রথম নয়। এর আগে পঞ্জাব পুলিশ ধাকড়রাম বিষ্ণোই- এর খোঁজে এসেছিলেন জোধপুর। নিহত গায়ক মুসেওয়ালাকে হুমকি পাঠানোর অভিযোগ ছিল তার ওপর। ২০২২ সালে অস্ত্র আইনে জোধপুরের সর্দারপুরায় ওই যুবকের নামে দায়ের করা হয়েছিল একটি এফআইআর।

Salman Khan

সালটা ১৯৯৮। ‘হাম সাত সাত হ্যায়’ ছবির শুটিং করতে গিয়ে কৃষ্ণসার হরিণ শিকার করেছিলেন সালমান খান। সেই অপরাধে ৫ বছর জেলে থাকতে হয়েছে অভিনেতাকে। কিন্তু তারপরও সন্তুষ্ট হচ্ছে না বিষ্ণোই সম্প্রদায়ের মানুষজন। তাঁদের কথায় কৃষ্ণসার হরিণকে দেবতা রূপে পূজা করেন তাঁদের গ্রামের লোকজন। সেই হরিণ খুন করে গোটা সম্প্রদায়কে আঘাত করেছেন অভিনেতা।

Avatar
additiya

সম্পর্কিত খবর