কুন্তলের সঙ্গে কাজ, তাঁর বাড়িও গিয়েছেন! ইডির নাম শুনতেই উলটো সুর ‘মন্টু পাইলট’ সৌরভের গলায়

বাংলাহান্ট ডেস্ক: নিয়োগ দুর্নীতির (Recruitment Scam) যত গভীরে তদন্ত প্রবেশ করছে ততই স্পষ্ট হচ্ছে বিনোদন জগতের সঙ্গে যোগসূত্র। ধৃত কুন্তল ঘোষের (Kuntal Ghosh) সঙ্গে প্রথম জড়িয়েছিল অভিনেতা বনি সেনগুপ্তর নাম। তারপর থেকে উঠে এসেছে একের পর এক তারকার নাম, যাদের সঙ্গে কুন্তলের যোগ থাকতে পারে বলে সন্দেহ করছেন তদন্তকারীরা। এই তালিকায় সাম্প্রতিকতম সংযোজন অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। কুন্তলের সঙ্গে কাজ করার পাশাপাশি তাঁর বাড়িতেও নাকি একাধিক বার গিয়েছেন তিনি।

কুন্তলের সঙ্গে যোগাযোগের কথা অস্বীকার করেননি সৌরভ। তিনি জানান, একটি মিউজিক ভিডিওতে কাজ করার সূত্রেই তাঁর আলাপ হয়েছিল কুন্তলের সঙ্গে। এছাড়া লকডাউন চলাকালীন একটি নিউজ পোর্টালেও নাকি কাজ করেছিলেন তিনি। তবে তাতে লাভের চাইতে ক্ষতিই বেশি হত বলে জানান অভিনেতা।

   

Saurav

নিজে লেপেল, ক্যামেরা ভাড়া করে ভিডিও রেকর্ড করতে হত সৌরভকে। দুটো ভিডিও শুট করে পাঠানোর পরেই বন্ধ করে দেন তিনি। অভিনেতা জানান, অন্য কাজের টাকা পেলেও এই কাজের টাকা তিনি পাননি। কুন্তলের বাড়িতে যাওয়ার কথাও স্বীকার করে নিয়েছেন ‘মন্টু পাইলট’। তবে তিনি জানান, ছবির বিষয়ে কথা বলার জন্যই গিয়েছিলেন তিনি। এছাড়া কুন্তলের সঙ্গে তাঁর বিশেষ আলাপ ছিল না।

সৌরভের কথায়, একজন প্রযোজকের টাকার উৎস অভিনেতার পক্ষে জানা কোনো ভাবেই সম্ভব নয়। তবুও ইডি যদি ডেকে পাঠায় তাহলে তিনি অবশ্যই যাবেন। কারণ তাঁর মতে, কুন্তলের সঙ্গে যাদেরই যোগাযোগ রয়েছে সবাইকেই ডেকে পাঠানো উচিত।

এর আগে অভিনেতা বনির মা পিয়া সেনগুপ্ত দাবি করেছিলেন, মিউজিক ভিডিও লঞ্চের সময়ে টলিপাড়ার অনেককেই তিনি দেখেছিলেন কুন্তলের সঙ্গে। তদন্তে ইন্ডাস্ট্রির বড় নামও উঠে আসবে বলে জানিয়েছিলেন পিয়া। ইতিমধ্যেই কানাঘুঁষো ছড়িয়েছে প্রিয়াঙ্কা সরকার এবং এনা সাহার নামে। এবার সৌরভের নাম উঠে আসায় বিতর্কের জল কতদূর পর্যন্ত গড়ায় সেটাই দেখার অপেক্ষা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর