গোষ্ঠীর ছাগল চুরি করার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে! বাড়ি ঘিরে বিক্ষোভ মহিলাদের

বাংলা হান্ট ডেস্ক : ফের নতুন বিতর্কে তৃণমূল(Trinamool Congress)। গোষ্ঠীর মহিলাদের ছাগল চুরি করেছে তৃণমূলের বুথ সভাপতি। এমন অভিযোগ তুলে সেই বুথ সভাপতির বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখালো গোষ্ঠীর মহিলা সদস্যরা। অবশ্য এই অভিযোগ সম্পূর্ণ অস্বিকার করেছে বুথ সভাপতি।

স্থানীয় সূত্রে খবর, বাঁকুড়া জেলার ইন্দাস ব্লকের আকুই দুই নম্বর অঞ্চলের ঈশ্বরপুর বুথের তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি চঞ্চল কোনার। তিনি গোষ্ঠীর মহিলাদের ছাগল চুরি করেছেন বলে নালিশ জানাল গোষ্ঠীর মহিলা সদস্যরাই। এই ঘটনাকে কেন্দ্র করে গোষ্ঠীর মহিলাদের মধ্যে তীব্র ক্ষোভের সঞ্চার হয়। এর প্রতিবাদে গোষ্ঠীর মহিলারা চঞ্চল কোনারের বাড়ির সামনল বেশ কিছুক্ষণ বিক্ষোভ দেখান । যদিও সেই মুহূর্তে চঞ্চল কোনার বাড়িতে উপস্থিত ছিলেন না বলে জানা যাচ্ছে তাঁর পরিবার সূত্রে।

তনুশ্রী পাত্র নামে বিক্ষোভকারী গোষ্ঠীর এক সদস্যা জানান , গোষ্ঠীর মহিলাদের জন্য যে ছাগল এসেছিল চঞ্চল কোনার তা বিক্রি করে দিয়েছেন। উনি কেন এমনটা করবেন এর প্রতিবাদে তাঁরা তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতির বাড়ির সামনে বিক্ষোভ দেখান। তাদের ছাগল ফিরিয়ে দিতেই হবে, এমনই দাবি বিক্ষোভকারীদের।

tmc flag

তবে তার বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেন চঞ্চল কোণার । এই ঘটনার পেছনে বিজেপির ইন্ধন রয়েছে বলেই দাবি তাঁর। সাংবাদিকদের সামনে তিনি জানান , বিজেপি কিছু মহিলাদের ভুল বুঝিয়ে তার বাড়ির সামনে নিয়ে আসে। ওদের তো কোন ইস্যু নেই তাই ওরা এসব করে বেড়াচ্ছে। ইন্দাস ব্লকের পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ্য শেখ সাইফুদ্দিন চঞ্চল কোনারের সুরেই কথা বলেছেন। তিনি বলেন, ‘পঞ্চায়েত থেকে সরকারিভাবে চঞ্চল কোনারকে কোন ছাগল দেওয়া হয়নি। চঞ্চল কোনারের বিরুদ্ধে বিরোধীদের এটা একটা চক্রান্ত।’

এই ঘটনাকে কেন্দ্র করে তোপ দেগেছে গেরুয়া শিবিরও। বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি বিলেশ্বর সিংহ শাসক দল তৃণমূল কংগ্রেসকে এই ঘটনা প্রসঙ্গে তীব্র সমালোচনা করেন। তিনি বলেন, ‘এটাই দেখার বাকি ছিল বালি চুরি গরু চুরি কয়লা চুরি আর এবার ছাগল চুরি । এর বিরুদ্ধে মহিলারা রাস্তায় বেরিয়েছে, প্রতিবাদ জানাচ্ছেন।’

Avatar
Sudipto

সম্পর্কিত খবর