দাদাকে টপকে দশ গোল দিদির! রচনাকে এঁটেই উঠতে পারছেন না ‘মহাগুরু’ মিঠুন

বাংলাহান্ট ডেস্ক: তিনি ‘মহাগুরু’। তাঁর অসাধ্য প্রায় কিছুই নেই। দীর্ঘদিন পর ডান্স বাংলা ডান্সে (Dance Bangla Dance) তাঁর পা পড়েছে। আর তার ফল পাওয়া যাচ্ছে হাতেনাতে। মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), শুধু নামটার জোরেই টিআরপি ওঠে হুড়মুড়িয়ে। গত সিজনের থেকে এবারের সিজনে নম্বরের ফারাকটাও বোঝা যাচ্ছে স্পষ্ট। কিন্তু রচনা বন্দ্যোপাধ্যায়কে (Rachana Banerjee) কিছুতেই টেক্কা দিতে পারছেন না মিঠুন।

জি বাংলায় আপাতত তিনটি নন ফিকশন শো সম্প্রচারিত হচ্ছে। দিদি নাম্বার ওয়ান, ডান্স বাংলা ডান্স এবং ঘরে ঘরে জি বাংলা। এর মধ্যে সবথেকে কম টিআরপি ঘরে ঘরে জি বাংলার। অপরাজিতা আঢ্য এবং বিশ্বনাথ বসু সঞ্চালিত নতুন শোটি তেমন ভাবে দর্শক টানতে পারছে না। উপরন্তু স্লট বদলে দুপুরে করে দেওয়ায় আরোই দর্শক কমেছে এই শোয়ের। এ সপ্তাহে মাত্র ১.৩ পয়েন্ট পেয়েছে ঘরে ঘরে জি বাংলা।

   

Didi number one

তার থেকে একটু এগিয়ে রয়েছে স্টার জলসার সুপার সিঙ্গার সিজন ৪। ৩.৮ নম্বর পেয়েছে এই শোটি। গানের রিয়েলিটি শোটি প্রতিপক্ষ চ্যানেলের ডান্স রিয়েলিটি শোকে কোনোভাবেই ছাপিয়ে যেতে পারছে না। জনপ্রিয়তাও অনেকটাই কম এই নন ফিকশন শোটির।

আসল লড়াই জি বাংলারই দুটি শো ডান্স বাংলা ডান্স এবং দিদি নাম্বার ওয়ান এর মধ্যে। দুটি শো-ই বহু বছর ধরে চলছে এই চ্যানেলে। কিন্তু বেশিরভাগ সময়ই একটুর জন্য ডান্স বাংলা ডান্সকে ছাপিয়ে যাচ্ছে। মিঠুন শোতে ফিরলেও রচনা এখনো টেক্কা দিয়ে বেরিয়ে যাচ্ছেন। এ সপ্তাহেও ডান্স বাংলা ডান্স পেয়েছে ৫.৭ পয়েন্ট আর দিদি নাম্বার ওয়ান এর ঝুলিতে উঠেছে ৬.৩ পয়েন্ট, যা ডান্স বাংলা ডান্স এর তুলনায় বেশ খানিকটা বেশি।

mithun rachana

বিগত আট সিজন ধরে সাফল্যের সঙ্গে সম্প্রচারিত হচ্ছে দিদি নাম্বার ওয়ান। প্রতিটি সিজনেই টিআরপি থেকেছে টপে। এই সিজনেও ব্যতিক্রম নয়। ডান্স বাংলা ডান্স শুরু হলেও ‘দিদি’র রাজত্বে বিশেষ প্রভাব পড়েনি। তবে ডান্স বাংলা ডান্সও যে টিআরপির দিক দিয়ে পিছিয়ে নেই সেটা বলা বাহুল্য।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর