বুড়ো হাড়েই ভেলকি মিঠুনের, ‘ডিস্কো ডান্সার’ এবার কাবুলিওয়ালা, শুটিং হতে পারে আফগানিস্তানে!

বাংলাহান্ট ডেস্ক: বাংলায় শুধু তাঁর ফেরার অপেক্ষা ছিল এতদিন। আর তিনি ফিরতে না ফিরতেই বুঝিয়ে দিয়েছেন তাঁর কেরামতি। ‘প্রজাপতি’র মাধ্যমে শুরু। মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) দেখিয়ে দিয়েছেন, বয়সটা কোনো বাধাই নয়। আর এবার আরো একগুচ্ছ বাংলা ছবিতে অভিনয়ের কথা জানালেন মহাগুরু।

দুদিন আগেই বাংলাদেশি ছবিতে তাঁর কামব্যাক করার খবর ছড়িয়ে পড়েছিল। ছবির নাম ‘হিরো’। অতি সম্প্রতি এই ছবির বিষয়ে অভিনেতার সঙ্গে কথা বলে গিয়েছেন বাংলাদেশি পরিচালক কামরুজ্জামান রোমান এবং চিত্রনাট্য লেখক আবদুল্লাহ জহির। এবার দর্শকদের জন্য ফের এক সুখবর দিলেন মিঠুন।

Mithun chakraborty accident

রবীন্দ্রনাথ ঠাকুরের কিংবদন্তি গল্প ‘কাবুলিওয়ালা’তে দেখা যাবে মহাগুরুকে। সুমন ঘোষের পরিচালনায় নতুন করে পর্দায় ধরা দেবে ‘কাবুলিওয়ালা’ ও তাঁর ‘খোঁকি’। সূত্রের খবর মানলে, কাবুলিওয়ালার গল্প একই থাকছে। বদলে যাচ্ছে শুধু তার সময়কাল। বর্তমান সময়ের প্রেক্ষাপটে ছবিটি সাজাতে চলেছেন পরিচালক।

শুটিংয়েও থাকছে বড় চমক। কলকাতার সঙ্গে লাদাখে শুটিং হতে পারে ছবির। আর যদি সবকিছু ঠিক থাকে, তবে ছবির টিম আফগানিস্তানেও পাড়ি দিতে পারে বলে শোনা যাচ্ছে। তালিবান শাসিত রাষ্ট্রে শুটিংয়ের অনুমতিও নাকি এখন থেকেই আদায়ের চেষ্টায় রয়েছেন পরিচালক। ছবির প্রযোজনায় থাকছে এসভিএফ।

উল্লেখ্য, পরিচালক সুমন ঘোষের সঙ্গে আবারো ১১ বছর পর হাত মেলাচ্ছেন মিঠুন। তাঁর পরিচালনায় ‘নোবেল চোর’ ছবিতে দেখা গিয়েছিল মিঠুনকে, যে ছবি মুক্তি পেয়েছিল ২০১২ সালে। অন্যদিকে এসভিএফ প্রযোজিত ‘রকি’ ছবিতে অভিনয় করেছিলেন মিঠুন। এই ছবির হাত ধরেই অভিনয়ে পা রাখেন তাঁর বড় ছেলে মিমো।

সে ছবি অবশ্য মুখ থুবড়ে পড়েছিল। কিন্তু মিঠুনের সঙ্গে কাজ করার ইচ্ছা নাকি বরাবরই ছিল এসভিএফ মালিকদের। অবশেষে চিত্রনাট্য পছন্দ হওয়াতে নাকি রাজি হয়েছেন মিঠুন। তবে কাবুলিওয়ালার চরিত্রে মহাগুরু থাকলেও মিনি সহ অন্য চরিত্রে কোন অভিনেতা অভিনেত্রীদের দেখা যাবে তা এখনো পর্যন্ত স্পষ্ট নয়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর