নামেও মিল, মুখেও মিল! বাংলা সিরিয়ালের এই অভিনেত্রীরা বাস্তবেই দুই বোন

বাংলাহান্ট ডেস্ক: টেলি ইন্ডাস্ট্রি একটা বৃহত্তর পরিবার। এত বড় ইন্ডাস্ট্রিতেও অভিনেতা অভিনেত্রীরা (Actress) অনেকেই একে অপরকে চেনেন। আর এই পরিচয়টা হয়েছে একসঙ্গে কাজ করতে করতেই। বিভিন্ন সিরিয়ালে কাজের সুবাদে দাদা, বোন, মা, মেয়ে, বাবা, ছেলে কত রকম চরিত্রেই অভিনয় করতে হয় তাদের।

তবে সব চরিত্র কিন্তু সব সময় কাল্পনিক হয় না। অর্থাৎ বাস্তবেই এমন একাধিক অভিনেত্রীরা রয়েছেন, যাঁরা কিনা শুধু অনস্ক্রিনেই নয়, অফস্ক্রিনেও বোন (Sister)। একসঙ্গে কোনো সিরিয়ালে কাজ করার সুযোগ সবসময় হয়ে না উঠলেও একই ইন্ডাস্ট্রির সদস্য তাঁরা। এমনই কিছু দিদি বোনের জুটির হদিশ রইল এই প্রতিবেদনে-

   

tanushree sweta

শ্বেতা ভট্টাচার্য ও তনুশ্রী ভট্টাচার্য– দুজনেই টেলিপাড়ার অত্যন্ত পরিচিত মুখ। কিন্তু অনেকেই জানেন না, শ্বেতা এবং তনুশ্রী আসলে দুই বোন। একে অপরের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মাঝে মাঝে দেখা মেলে দুই বোনের। আপাতত তনুশ্রীকে গৌরী এলো সিরিয়ালে ঘোমটা কালী মায়ের ভূমিকায় দেখা যাচ্ছে। আর শ্বেতা অভিনয় করছেন সোহাগ জল সিরিয়ালে।

debadrita debopriya

দেবাদৃতা বসু ও দেবপ্রিয়া বসু– জয়ী রূপে ডেবিউ করে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করে ফেলেছেন দেবাদৃতা। অন্যদিকে তাঁর বোন দেবপ্রিয়া শিশুশিল্পী হিসাবে অভিনয় করছেন ছোটপর্দায়। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় এই জুটি।

manosi raima

মানসী সেনগুপ্ত ও রাইমা সেনগুপ্ত– একজন ‘নিম ফুলের মধু’র খলনায়িকা, অন্যজন ‘তোমার খোলা হাওয়া’র ছোট বউ। আলাদা সিরিয়ালে অভিনয় করলেও এঁরা দুজনেই বাস্তবে বোন।

ananya alokananda

অনন্যা গুহ ও অলকানন্দা গুহ– টেলিপাড়ার আরেক জনপ্রিয় দিদি বোনের জুটি অনন্যা এবং অলকানন্দা। বয়সে বেশ খানিকটা ছোট হলেও ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন অনন্যা। কৃষ্ণকলির মুন্নি কিংবা মিঠাই এর পিঙ্কিজি বা লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর রিয়া প্রতিটি চরিত্রেই নিজের ছাপ রেখেছেন তিনি। তাঁর দিদি অলকানন্দাও বেশ পরিচিত মুখ।

jagriti joyeeta

জাগৃতি গোস্বামী এবং জয়িতা গোস্বামী– নামেও যেমন মিল, তাঁদের মুখেও বেশ মিল রয়েছে। জাগৃতি এবং জয়িতা দুজনেই ছোটপর্দার পরিচিত মুখ। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দুই বোনের ছবিও ভাইরাল হয়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর