সারেগামাপা থেকেই শুরু, অঙ্কিতার গোপন প্রেমকাহিনি ফাঁস রচনার সামনে!

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সঙ্গীত জগতের তরুণ তুর্কিদের মধ্যে অন্যতম নাম অঙ্কিতা ভট্টাচার্য (Ankita Bhattacharya)। রিয়েলিটি শো থেকে জনপ্রিয়তা পান তিনি। বিজয়ীর শিরোপা উঠেছিল তাঁর মাথাতেই। তারপর থেকে আর ফিরে তাকাতে হয়নি অঙ্কিতাকে। নিজের মিউজিক ভিডিও থেকে টলিউডে ছবিতেও প্লেব্যাক করেছেন তিনি। এবার দিদি নাম্বার ওয়ানের মঞ্চে ফাঁস হল অঙ্কিতার গোপন রহস্য।

জি বাংলার জনপ্রিয় গানের রিয়েলিটি শো সারেগামাপা বহু জনপ্রিয় গায়ক গায়িকাকে কেরিয়ার শুরুর একটা মঞ্চ দিয়েছে। ২০১৯ সালের সিজনে অঙ্কিতাও যোগ দিয়েছিলেন এই শোতেই। তাঁর সুরেলা কণ্ঠ, সঙ্গীতের প্রতি নিষ্ঠা এবং সুন্দর গায়কী অডিশন পর্ব থেকেই বিচারক এবং দর্শকদের মনে গেঁথে গিয়েছিল।

ankita bhattacharyya

অনেকেই ভেবেছিলেন তিনিই হয়তো বিজয়ী হবেন। আর হয়েছিলও সেটাই। তারপর থেকে বাংলার ঘরে ঘরে পরিচিত হয়ে ওঠেন অঙ্কিতা। তাঁর ‘কমলা’ মিউজিক ভিডিওটি অত্যন্ত জনপ্রিয় হয়েছে। ‘প্রজাপতি’ ছবির টাইটেল ট্র্যাকেও কণ্ঠ দিয়েছেন অঙ্কিতা। কিন্তু তাঁর ব্যক্তিগত জীবনটা এতদিন ছিল আড়ালেই। কিন্তু সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে এসে অঙ্কিতার বান্ধবী ফাঁস করে দেন সব গোপন তথ্য।

প্রিয় বান্ধবী প্রতিভার সঙ্গে দিদি নাম্বার ওয়ানে খেলতে এসেছিলেন অঙ্কিতা। সেখানেই প্রতিভা জানান, অঙ্কিতার সব ভাল, তবে তিনি বড্ড ঘুমাতে ভালবাসেন। মাঝে মাঝে সকালে ঘুম থেকে উঠে ব্রাশ না করেই খেয়ে নেন। শীতকালে স্নানেও একটু অনীহা রয়েছে। শুনেই মুখ লুকানোর জায়গা খুঁজতে থাকেন অঙ্কিতা।

ankita

কিন্তু বান্ধবী এখানেই থামেননি। তিনি জানান, অঙ্কিতার মধ্যে নাকি একটা মা-মা ব্যাপার রয়েছে। অন্যদের যত্ন করেন খুব। রচনা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন করেন, এটা কবে থেকে হল? প্রতিভা উত্তর দেন, ওই টিনএজ বয়স থেকে। দাদা দিদিদের দৌলতে। এতটা শুনেই মুখ শুকনো অঙ্কিতার। এদিকে প্রতিভা বলে চলেছেন, ওই ‘দাদা’র সঙ্গে নাকি ঘুরতেও যান গায়িকা।

পাশ থেকে জয়িতা গোস্বামী বলে ওঠেন, সেই ‘দাদা’ও নাকি খুব ভাল। অনেকবার দিদি নাম্বার ওয়ানে গান গাইতেও এসেছেন। জানা গেল, রিয়েলিটি শো থেকেই কাহিনির সূত্রপাত দুজনের। যদিও ‘দাদা’র নাম কিছুতেই বলতে চাননি অঙ্কিতা। এদিকে নেটিজেনদের প্রশ্ন, তিনি রাহুল দত্ত?

ankita rahul

রাহুল এবং অঙ্কিতা দুজনেই ছিলেন সারেগামাপার প্রতিযোগী। বিজয়ী হতে না পারলেও গায়ক হিসাবে বেশ সাফল্য পেয়েছেন তিনি। অঙ্কিতার সঙ্গেও প্রায়ই ক্যামেরাবন্দি হন রাহুল। সোশ্যাল মিডিয়ায় একে অপরের প্রিয় বন্ধু বললেও নেটিজেনদের সন্দেহ অন্য রকম। অঙ্কিতার এই গোপন ‘দাদা’টি কে সেই উত্তরই এখন খুঁজছেন নেটনাগরিকরা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর