নগ্ন ছবি ছেড়ে দেওয়া হবে পর্ন সাইটে! লাগাতার হুমকি স্বস্তিকাকে

বাংলাহান্ট ডেস্ক: আবারো প্রকাশ্যে অভিনেত্রী বনাম প্রযোজক সংঘাত। এবার নাম জড়াল অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee)। প্রযোজকের তরফ থেকে প্রাণনাশের হুমকি পাওয়ার অভিযোগ করেছেন তিনি। তাঁর ছবি বিকৃত করে আপলোড করে দেওয়া হবে পর্ন সাইটে, এমন হুমকিও নাকি পেয়েছেন তিনি। ইতিমধ্যেই নাকি পুলিসে অভিযোগ দায়ের করেছেন স্বস্তিকা। অভিযোগ জানিয়েছেন ইম্পাতেও।

হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে স্বস্তিকার আসন্ন ছবি ‘শিবপুর’ এর প্রযোজকের বিরুদ্ধে। অজন্তা সিংহ রায় এবং সন্দীপ সরকার, দুই প্রযোজক অরিন্দম ভট্টাচার্য পরিচালিত এই ছবির। সংবাদ মাধ্যমের কাছে স্বস্তিকার অভিযোগ, বিগত এক মাস ধরে আমেরিকাবাসী সন্দীপ সরকার তাঁকে ইমেল মারফত হুমকি দিয়ে চলেছেন।

   

swastika mukherjee

মাঝরাতে আর ভোরের দিকে খুনের হুমকি আসে। তিনি সহযোগিতা না করলে পুলিসে দেওয়ার হুমকি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দফতরে অভিযোগ জানানোর হুমকি, তাঁর আমেরিকার ভিসা বাতিল করে দেওয়ার হুমকি, একের পর এক এসেই চলেছে বলে অভিযোগ স্বস্তিকার। তিনি আরো জানান, সন্দীপ সরকারের পরিচিত এক ব্যক্তি নিজেকে হ্যাকার বলে পরিচয় দিয়ে অভিনেত্রীর একটি বিকৃত করা নগ্ন ছবি পাঠিয়েছেন ইমেলে।

হুমকি দিয়েছেন, ওই ছবি পর্ন সাইটে আপলোড করে দেওয়া হবে। কিন্তু এত শত হুমকির কারণ কী? স্বস্তিকা নাকি তাঁদের কাছে টাকা চেয়েছেন। অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা যায়নি। এদিকে স্বস্তিকার দাবি, চুক্তির বাইরে অতিরিক্ত কোনো টাকা তিনি নেননি। আর যোগাযোগের জন্য তাঁর ম্যানেজার তো রয়েছেই।

Swastika ad

অন্যদিকে প্রযোজক অজন্তা সিংহ রায় নাকি দাবি করেছেন, এসব কিছুই তিনি জানেন না। তাঁর মুখপাত্রের তরফে যদিও বলা হয়েছে, অভিযোগ সত্যি না মিথ্যে সে ব্যাপারে এখনি কিছু তাঁরা বলবেন না। তবে তাঁদের কাছে যথেষ্ট তথ্য প্রমাণ রয়েছে। সেই সঙ্গে এও জানানো হয়েছে যে তাঁরা স্বস্তিকার পাশেই রয়েছেন।

আগামী মে মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘শিবপুর’ ছবিটির। স্বস্তিকা ছাড়াও ছবিতে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, মমতা শঙ্কর, খরাজ মুখোপাধ্যায়ের মতো অভিনেতা অভিনেত্রীরা। স্বস্তিকা বলেন, তিনিও চান ছবিটি মুক্তি পাক। কিন্তু লাগাতার হুমকি শুনে শুনে ছবির প্রচারে অংশ নেওয়ার ইচ্ছা তাঁর নেই।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর