পারল না বাংলার মেয়ে, ইন্ডিয়ান আইডল জিতে ২৫ লাখ ঘরে তুলল অযোধ্যার ঋষি সিং!

বাংলাহান্ট ডেস্ক: দেখতে দেখতে কেটে গেল সাত সাতটা মাস। এতদিনের হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শ্রেষ্ঠ সুরেলা কণ্ঠস্বরের অধিকারীকে পেয়েই গেল দর্শকরা। ইন্ডিয়ান আইডল ১৩ (Indian Idol 13) এর বিজয়ী ঘোষণা করা হল সম্প্রতি। ধামাকাদার গ্র্যান্ড ফিনালে শেষে বিজয়ীর পুরস্কার ওঠে অযোধ্যার ঋষি সিংয়ের (Rishi Singh) হাতে। দ্বিতীয় স্থান পেল বাংলার মেয়ে দেবস্মিতা রায় (Debosmita Roy)।

৭ মাসের সঙ্গীত প্রতিযোগিতা শেষে সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে ইন্ডিয়ান আইডল ১৩ এর গ্র্যান্ড ফিনালে। দর্শকদের লাইভ ভোটিংয়ের মাধ্যমে বিজয়ী নির্বাচিত হন অযোধ্যার প্রতিযোগী ঋষি সিং। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা তাবড় প্রতিভাবান সব প্রতিযোগীদের হারিয়ে সেরার শিরোপা জিতে নিলেন তিনি।

   

rishi debosmita indian idol

বিজয়ী ঋষি সিংয়ের হাতে উঠেছে বিজয়ীর ট্রোফি। পাশাপাশি চ্যানেলের তরফে ২৫ লক্ষ টাকা এবং একটি বিলাসবহুল গাড়িও পেয়েছেন তিনি। দ্বিতীয় স্থানে জায়গা করতে পেরেছেন বাংলার প্রতিযোগী দেবস্মিতা রায় আর তৃতীয় হয়েছেন জম্মুর ছেলে চিরাগ কোতওয়াল।

অন্যান্য সিজনের মতো এই সিজনেও ইন্ডিয়ান আইডলে ছিল বাংলার জয়জয়কার। টপ সিক্সে দেবস্মিতা ছাড়াও জায়গা করে নিয়েছিলেন বাংলার আরো দুই প্রতিযোগী বিদীপ্তা চক্রবর্তী এবং সোনাক্ষী কর। কিন্তু টপ থ্রিতে উঠতে পারেননি তাঁরা। আর এবারে দেবস্মিতাও ব্যর্থ হলেন বিজয়ী হতে। তাই মন খারাপ বাংলার দর্শকদের।

প্রসঙ্গত, নিজের সুমধুর কণ্ঠ এবং গায়কী দিয়ে অডিশন পর্ব থেকেই বিচারকদের নজর কাড়তে সক্ষম হয়েছিলেন ঋষি সিং। গোটা সিজন জুড়েই ভাল পারফরম্যান্স দিয়েছেন তিনি। আর গ্র্যান্ড ফিনালেতেও নিজের গান দিয়ে সবার মন জয় করে নিয়েছেন ঋষি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর