DC বনাম GT, IPL-এ ফিরছে প্রোটিয়া তারকারা! হার্দিক ও ওয়ার্নারের দলে আজ নজরে রাখুন এই ক্রিকেটারদের

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ আজ চলতি আইপিএলের (IPL 2023) সপ্তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে, দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) এবং গতবারের চ্যাম্পিয়ন দল গুজরাট টাইটান্স (Gujrat Titans)। নিজেদের প্রথম ম্যাচে হেরে শুরুটা একেবারেই ভালো হয়নি ডেভিড ওয়ার্নারের দলের। অপরদিকে হার্দিক পান্ডিয়ারা নিজেদের প্রথম ম্যাচে ধোনির চেন্নাই সুপার কিংসকে দাপট দেখিয়ে হারিয়েছে। আজকেও ম্যাচ জিতে তারা টেবিলের শীর্ষে নিজেদের অবস্থান প্রথম থেকেই মজবুত রাখতে চাইবে। অপরদিকে রিশভ পন্থ হীন দিল্লি নিজেদের প্রথম জয় তুলে নিতে চাইবে ঘরের মাঠে।

আজ নজরে কারা? গুজরাট টাইটান্সের জন্য খারাপ খবর হলো যে প্রথম ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে হাঁটুতে মারাত্মক আঘাত পেয়ে গোটা টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার কেন উইলিয়ামসন। কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলে দক্ষিণ আফ্রিকান ক্রিকেটাররা আইপিএলে যোগ দিচ্ছেন তাই ডেভিড মিলার মিডল অর্ডারকে আরও কিছুটা শক্তিশালী করে তুলবেন। সেই সঙ্গে রশিদ খান এবং মহম্মদ শামির বোলিং হলো গুজরাটের সবচেয়ে বড় শক্তি। অপরদিকে দিল্লি ক্যাপিটালস দলে আজ ফিরে পাবেন নিজেদের তারকা বলার অনরিখ নোকিয়াকে। গত ম্যাচে শোচনীয়ভাবে ব্যর্থ হলেও মিচেল মার্শ তাদের ব্যাটিংয়ে সবচেয়ে বড় ভরসা হয়ে উঠতে পারেন।

   

পিচ রিপোর্ট: অরুণ জেটলি স্টেডিয়ামের পিচ বেশ কিছুটা ব্যালান্সড হবে যেখানে পেসাররা মূলত স্পিনারদের চেয়ে বেশি সুবিধা পাবেন এমনটা আশা করা যাচ্ছে। সেক্ষেত্রে টস জয়ী অধিনায়ক প্রথমে বোলিং করে পরে রান তাড়া করাটাই পছন্দ করবেন এমনটা আশা করা যায়। দুই দলই চলতি আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে রান তারা করেছে কিন্তু গুজরাট জয় পেলেও, দিল্লি বড় ব্যবধানে হেরেছে।

দিল্লি ক্যাপিটালস সম্ভাব্য একাদশ: পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, সরফরাজ খান, ললিত যাদব, রোভম্যান পাওয়েল, অক্ষর প্যাটেল, খলিল আহমেদ, কুলদীপ যাদব, অনরিখ নোকিয়া, চেতন সাকারিয়া।

গুজরাট জায়ান্টস সম্ভাব্য একাদশ: ঋদ্ধিমান সাহা, শুভমান গিল, বিজয় শঙ্কর, হার্দিক পান্ডিয়া, ডেভিড মিলার, রাহুল তেওয়াটিয়া, রশিদ খান, ওডেন স্মিথ, আলঝারী জোসেফ, মহম্মদ শামি, জস দয়াল।

 

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর