সাকিবের বদলি খুঁজে নিলো KKR! IPL 2023-এর জন্য ইংল্যান্ডের তারকাকে দলে নিলো ম্যানেজমেন্ট

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ পুরো মরশুম পাওয়া যাবে না বলে সাকিব আল হাসানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। তারপর থেকেই ভক্তদের মধ্যে জল্পনা চলছিল যে সাকিবের বদলে চলতি আইপিএলে (IPL 2023) কোন তারকাকে সই করাতে পারে। এমন একজন ক্রিকেটারের সন্ধানে ছিল টিম ম্যানেজমেন্ট যে গোটা মরশুম জুড়ে সার্ভিস দিতে পারবে দলকে।

অবশেষে সেই খোঁজের শেষ হলো। ভক্তদের জল্পনার অবসান ঘটিয়ে ইংল্যান্ডের তারকা ওপেনার জেসন রয়কে দলে নিলো নাইট রাইডার্স। গতবছর ইংল্যান্ডের হয়ে বিশ্বজয় করা ওপেনার কেকেআরের টপ-অর্ডারের দুর্বলতা ঘোচাতে পারবে বলে মনে করছেন অনেকেই। জানা যাচ্ছে ২ কোটি ৮০ লক্ষ টাকার বিনিময়ে ফ্র্যাঞ্চাইজিটি তাকে দলে নিচ্ছে।

roy

এমনিতেই শ্রেয়স আইয়ার পুরোপুরি ছিটকে যাওয়ার পর বেশ কিছুটা বেকায়দায় রয়েছে কেকেআর। টপ অর্ডারে অভিজ্ঞতার অভাব রয়েছে তাদের। এমন অবস্থায় দুর্দান্ত এই তারকাকে পেয়ে অনেক সমস্যার সমাধান হয়ে যেতে পারে তাদের। আইপিএলের মঞ্চে নিজের জাত চেনানোর জন্য মরিয়া হয়ে থাকবেন এই আগ্রাসী ওপেনারও।

নিজেদের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সকে হারতে হয়েছে ৭ রানের ব্যবধানে। দ্বিতীয় ম্যাচ ঘরের মাঠে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। বিরাট কোহলিদের দলের বিরুদ্ধে তারকা ওপেনারকে পাওয়া যাবে কিনা সেই ব্যাপারে কোনও নিশ্চয়তা নেই।

এখন প্রশ্ন হলো যে নাইট একাদশে কার জায়গায় স্থান পাবেন তিনি। সুনীল নারায়ণ, আন্দ্রে রাসেলদের বাদ দেওয়ার কোনও প্রশ্ন নেই। টিম সাউদির মতো বোলারকেও হয়তো সহজে ছেঁটে ফেলতে পারবে না ম্যানেজমেন্ট। সেক্ষেত্রে প্রথম ম্যাচে কিছুটা ভালো পারফরম্যান্স করার পরেও আফগান ওপেনার রহমানুল্লাহ গুরবাজকে হয়তো বাদ পড়তে হবে।


Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর