‘আমাদের মধ্যে কোনও প্রতিযোগিতা নেই’, নীল সম্পর্কে স্পষ্ট কথা তৃণার

বাংলাহান্ট ডেস্ক :  টলিপাড়ায়(Tollywood) যথেষ্ট হিট জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। একসাথে তাদের কখনই দেখা যায়নি কাজ করতে। কিন্তু ছোট পর্দায় দুজনেরই জনপ্রিয়তা তুঙ্গে। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন টলিপাড়ার(Television) এই তারকা জুটি।

একসঙ্গে তারা কাটিয়ে ফেলেছেন দু বছর। তবে বিগত কয়েকদিন ধরেই চর্চায় রয়েছে এই জুটি। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কান পাতলে শোনা যায় তৃণার সুখী গৃহকোণে ভাঙ্গন ধরেছে। যদিও এই সব কিছুকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন দুই তারকা। কিন্তু জল্পনা তো চলছেই।

Neel-Trina

একের পর এক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন নীল-তৃণা। একসাথে ধারাবাহিকে অভিনয় না করলেও মিউজিক ভিডিওতে দেখা গেছে তাঁদের। কুন্তল দের সুরে ঈশান মিত্র গেয়েছেন বিরহের গান। আর সেই ভিডিওটিতেই দেখা গেছে নীল-তৃণাকে।

Neel-Trina

তবে বর্তমানে একই চ্যানেলে দেখা যাচ্ছে তাঁদের। স্টার জলসার পর্দায় ‘বালিঝড়’ সিরিয়ালে চুটিয়ে অভিনয় করছেন তৃণা। আর অন্যদিকে ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে নীলকে। যদিও টিআরপি তালিকায় সেভাবে নিজেদের জায়গা বানাতে পারছে না এই দুই সিরিয়াল।

Neel-Trina

এই বিষয় নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেত্রী। তাঁর সাফ কথা, ‘ টিআরপি নিয়ে আমার কোন মাথা ব্যথা নেই। তবে নীল মাঝেমধ্যে হতাশ হয়ে পড়ে। একই চ্যানেলে আলাদা আলাদা ধারাবাহিকে কাজ করলেও আমাদের মধ্যে  প্রতিযোগিতা নেই। আমরা বরাবরই একে অপরকে অনুপ্রাণিত করতে ভালোবাসি’।

Neel-Trina

শুটিং সামলে আদৌ নীলের সিরিয়াল দেখার সময় হয় অভিনেত্রীর? এই প্রশ্নের জবাবে তৃণা জানান, ‘সত্যি কথা বলতে গেলে একেবারেই সময় পাইনা। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় কোন ক্লিপিং যদি চোখে পড়ে সেক্ষেত্রে একটু দেখে নি’।

Neel-Trina

প্রায় ১১ বছর চুটিয়ে প্রেম করেছেন নীল-তৃণা। অবশেষে ২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা-অভিনেত্রী। টলিপাড়ায় ধারাবাহিকের পাশাপাশি ওয়েব সিরিজে দেখা যাচ্ছে তৃণা সাহাকে। চলতি বছরে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে ‘গভীর জলের মাছ’। এক কথায় বলা চলে, একা হাতে সবদিক ভীষণ ভালোভাবে সামলাচ্ছেন অভিনেত্রী।


Avatar
additiya

সম্পর্কিত খবর