হনুমান জয়ন্তীতে ঘুরে যাবে এই রাশিগুলির ভাগ্য! জীবনে ঘটবে একাধিক চমক

বাংলা হান্ট ডেস্ক: জ্যোতিষশাস্ত্র অনুসারে চলতি বছরের ৬ এপ্রিল সমগ্ৰ দেশে মহাসমারোহে পালিত হবে হনুমান জয়ন্তী (Hanuman Jayanti) উৎসব। কথিত আছে, ওই বিশেষ দিনেই জন্ম নিয়েছিলেন শ্রীরাম ভক্ত হনুমান। এমতাবস্থায়, যদি এই দিনে হনুমান চালিশা এবং সুন্দরকাণ্ড পাঠ করা হয় তাহলে বজরঙ্গবলীর আশীর্বাদ পাওয়া যায়। মনে করা হয় যে, হনুমানজি সমস্ত অশুভ শক্তিকে ধ্বংস করেন।

এদিকে, হনুমান জয়ন্তীর দিনেই শুক্র তার রাশি পরিবর্তন করে বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে। অন্যদিকে বৃহস্পতি ও শুক্রের অবস্থানের কারণে লক্ষ্মী যোগ তৈরি হবে। এই কারণে এবার হনুমান জয়ন্তীকে অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। এমতাবস্থায়, চলুন জেনে নিই কোন কোন রাশির জন্য হনুমান জয়ন্তী গুরুত্বপূর্ণ হতে চলেছে।

মেষ রাশি: জ্যোতিষশাস্ত্র অনুসারে, এবার হনুমান জয়ন্তীতে মেষ রাশির জাতকেরা অর্থনৈতিক সমস্যা থেকে মুক্তি পাবেন। পাশাপাশি, আকষ্মিকভাবে অর্থ প্রাপ্তিও হতে পারে। এছাড়াও, মেষ রাশির জাতকেরা ব্যবসা এবং কর্মক্ষেত্রেও অত্যন্ত শুভ ফল পেতে চলেছেন। এই সময়ে সব সমস্যা দূর হয়ে যাবে। পাশাপাশি, সঠিক পরিশ্রমের ইতিবাচক ফলও মিলবে।

মিথুন রাশি: হনুমান জয়ন্তীর দিনটি মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। হনুমানজি’র কৃপায় মিথুন রাশির জাতকেরা অর্থ লাভ করবেন। অপরদিকে, নতুন চাকরি বা পদোন্নতির সুযোগও মিলবে। ব্যবসায়িক ক্ষেত্রে যুক্ত থাকা ব্যক্তিরাও বিশেষ সুবিধা পাবেন। এছাড়াও, যাঁরা নতুন ব্যবসা শুরু করতে চলেছেন তাঁরাও লাভবান হবেন।

সিংহ রাশি: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ রাশির জাতকেরাও বজরঙ্গবলীর বিশেষ আশীর্বাদ পাবেন। কর্মজীবনে অগ্রগতির পাশাপাশি তাঁদের অর্থনৈতিক অবস্থাও শক্তিশালী হবে। রয়েছে পদোন্নতিরও সম্ভাবনাও। এছাড়াও, ওই সময়ের মধ্যে জাতকেরা কোনো নতুন দায়িত্ব পেতে পারেন যেটিতে পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। পাশাপাশি, ব্যবসায় উন্নতির লক্ষণ রয়েছে।

23 10 2022 hanuman jayanti 2022 1 23158811

বৃশ্চিক রাশি: হনুমানজি’র কৃপায় বৃশ্চিক রাশির জাতকেরা তাঁদের কোথাও আটকে থাকা টাকা ফেরত পাবেন। পাশাপাশি, এই রাশির জাতকরা পড়াশোনার ক্ষেত্রেও সাফল্য পাবেন। রয়েছে চাকরিতে উন্নতির সুযোগও। কর্মক্ষেত্রে ইতিবাচক ফলাফলের পাশাপাশি অন্যান্য ক্ষেত্রেও সুবিধা মিলবে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে লেখা হয়েছে। বাংলাহান্ট এটিকে নিশ্চিত করে না।)


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর