CSK ভক্তের ধোনিপুজো! তারকা ক্রিকেটারকে ভগবান বানানোয় মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের  

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ মহেন্দ্র সিংহ ধোনি (MS Dhoni) ভারত তথা বিশ্বের সর্বকালের অন্যতম জনপ্রিয় ক্রিকেটারদের মধ্যে একজন। তাকে ঘিরে ভক্তদের উন্মাদনের শেষ নেই। যেহেতু দীর্ঘদিন ধরে তিনি চেন্নাই সুপার কিংস (CSK) দলের সঙ্গে অধিনায়ক হিসেবে যুক্ত রয়েছেন তাই চেন্নাই শহরে তার জনপ্রিয়তা যেন বাকি জায়গা থেকেও বেশি। গত তিন বছর আইপিএল (IPL) স্বাভাবিক নিয়মে আয়োজন না করা যাওয়ার কারণে ২০১৯ সালের পর থেকে মহেন্দ্র সিংহ ধোনিকে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে খেলতে দেখা যায়নি। এই ব্যাপারটি মেনে নিতে খুবই কষ্ট হয়েছিল সিএসকে ভক্তদের।

কিন্তু চলতি মরশুমে সেই আফসোস কেটে গিয়েছে। করোনার আতঙ্ক কাটিয়ে চলতি বছরে ফের একবার স্বাভাবিকভাবে আয়োজন করা হচ্ছে আইপিএল। তাই গত সোমবার ফের একবার নিজেদের ঘরের মাঠে নামার সুযোগ হয়েছিল চেন্নাই সুপার কিংস দলের ক্রিকেটারদের পক্ষে। আর সেই ম্যাচের টিকিটের জন্য হাহাকার পড়ে গিয়েছিল। ধোনিও ভক্তদের হতাশ করেননি এবং শেষ ওভারে ব্যাট করতে নেমে মাত্র ৩ বলে ১২ রান করে আউট হন।

মহেন্দ্র সিংহ ধোনিকে ইচ্ছা থাকলেও সামনে থেকে দেখার সৌভাগ্য হয়নি অনেকের। টিকিট না পাওয়ায় অনেকেই বাড়ি বসে ধোনির হোমকামিং উপভোগ করতে হয়েছে। তেমনটা করতে গিয়েই এক ভক্ত এমন একটি কাজ করেছেন যা দেখে চমকে গিয়েছে সকল ক্রিকেটপ্রেমীরা। ওই ভক্তের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে ধোনির সেই সাক্ষাৎকার চলাকালীন ধোনিকে আরতি করে টিভির স্ক্রিনেই বরণ করে নিচ্ছেন ওই সিএসকে ভক্ত। এরপর তার মাথায় আশীর্বাদের ফুলও ঠেকিয়েছেন ওই ভক্ত। এই ভিডিওটি নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। কেউ কেউ ব্যাপারটিকে অতিরিক্ত বা বাড়াবাড়ি, লোকদেখানো বলেছেন। আবার অনেকে সেই বিষয়টি দেখে আশ্চর্য হয়ে গেছেন ধোনির জনপ্রিয়তা নিয়ে।

প্রসঙ্গত নিজেদের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারতে হয়েছিল গতবারের আইপিএল চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সের বিরুদ্ধে। কিন্তু দ্বিতীয় ম্যাচে তারা নিজেদের ঘরের মাঠে দুর্দান্ত হবে প্রত্যাবর্তন করেছেন হাড্ডাহাড্ডি লড়াই এর পর লখনউ সুপার জায়ান্টসকে হারিয়ে। তাদের পরবর্তী ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মুম্বাইয়ের স্টেডিয়াম।

 

 


Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর