বিদায়ের ঘন্টা বাজছে, এখনি ‘মিঠাই’ শেষ করবেন না, কাতর আর্জি অনুরাগীদের

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে যেকটি সিরিয়াল চলছে ছোটপর্দায়, তার মধ্যে অন্যতম জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। বিগত দু বছর ধরে সম্প্রচারিত হচ্ছে সিরিয়ালটি। এক ময়রা পরিবারকে কেন্দ্র করে আবর্তিত হচ্ছে এই মেগা সিরিয়াল। মিঠাই সিদ্ধার্থ দর্শকদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। কিন্তু সব শুরুরই তো শেষ থাকে। তেমনি মিঠাইয়েরও শেষের সময় ক্রমশ এগিয়ে আসছে।

জানা যাচ্ছে, চলতি এপ্রিল মাসেই নাকি শেষ হয়ে যেতে চলেছে মিঠাই। টেলিপাড়ায় এখন এই গুঞ্জনই শোনা যাচ্ছে কান পাতলেই। হাতে আর মাত্র কয়েক দিন, তারপরেই বিদায় জানাতে হবে মোদক পরিবারকে। সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ছড়াতেই মন খারাপ মিঠাই দর্শকদের। এখনি প্রিয় সিরিয়ালের সদস্যদের বিদায় দেওয়ার কথা ভাবতেই পারছেন না তারা।

   

adrit mithai

আসলে টিআরপি আগের থেকে অনেকটা কমে গেলেও এখনো দর্শকদের একটা বড় অংশের প্রিয় সিরিয়াল মিঠাই। সম্প্রতি অনুষ্ঠিত সোনার সংসার অ্যাওয়ার্ডেও প্রমাণ হয়ে গিয়েছে যে সিড মিঠাই এখনো অনেকেরই প্রিয় নায়ক নায়িকা। সবথেকে বেশিদিন ধরে বাংলা সেরা থাকা মিঠাই এখন তালিকার দশম স্থানে রয়েছে! কিন্তু দর্শকদের ভালবাসা কমেনি মিঠাইয়ের প্রতি।

তাই চ্যানেল কর্তৃপক্ষের প্রতি মিঠাই অনুরাগীদের আর্জি, এখনি যেন সিরিয়াল শেষ না করা হয়। মিঠাইয়ের সমসাময়িক অন্য সিরিয়াল বা পরে শুরু হওয়া সিরিয়াল টিআরপির অভাবে বন্ধ হয়ে গিয়েছে। কিন্তু মিঠাই এত বছর পরেও মন্দ টিআরপি তুলছে না। তাহলে কেন বন্ধ করে দেওয়া হচ্ছে সিরিয়াল? প্রশ্ন দর্শকদের।

এ বিষয়ে মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু বলেছিলেন, সিরিয়াল শুরু হলে শেষ হবেই একদিন। তারাও একদিন নতুন ছিলেন। এবার তাদের জায়গা করে দিতে হবে অন্যদের। তবে আনুষ্ঠানিকভাবে এখনো সিরিয়াল শেষ হওয়ার কথা ঘোষণা করা হয়নি নির্মাতাদের তরফে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর