আজকের রাশিফল ৭ এপ্রিল শুক্রবার, জেনে নিন আজ কি কি করা উচিত আপনার

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ সবাইকে আকৃষ্ট করবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুলভাবে লাভবান হতে পারেন। তবে, তাঁদের অর্থ আজ নিরাপদ জায়গায় সংরক্ষণ করতে হবে। নাহলে চুরির সম্ভাবনা রয়েছে। বন্ধুদের কোনো কাজে আজ আপনি সাহায্য করতে পারেন। পরিবারের সদস্যদের সাথেও আজ ভালো সময় কাটবে। বিবাহিত জীবনে আজ সুখ ও শান্তি বিরাজ করবে।

   

বৃষ রাশি: আজ যদি আপনি কোনো পার্টির পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে আপনার প্রিয় বন্ধুদের সেখানে আমন্ত্রণ জানান। কারণ তাঁরা কোনো কাজে আপনাকে উৎসাহিত করতে পারেন। যাঁরা সৃজনশীল কাজের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য দিনটি ভালো। প্রেমের জীবনে আজ সতর্ক থাকতে হবে। শরীরের প্রতি আজ যত্ন নিন। অর্ধাঙ্গিনীর সাথে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে।

মিথুন রাশি: ভবিষ্যতের কথা ভেবে অযথা অর্থব্যয় না করে আজ থেকেই সঞ্চয়ের প্ৰতি মনোযোগী হন। নাহলে অদূর ভবিষ্যতে আর্থিক সঙ্কটের সম্মুখীন হবেন। আপনি আজ এমন কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন যা আপনার মানসিক চাপ বাড়িয়ে তুলবে। পরিবারের সদস্যদের সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। কোথাও ভ্রমণের সম্ভাবনা আজ রয়েছে। ভালোবাসার মানুষটিকে কিছুটা সময় দিন।

কর্কট রাশি: ডাক মারফত আসা কোনো চিঠি আজ পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। আপনার শরীর আজ সুস্থ থাকলেও কোনো ভ্রমণের কারণে আপনি ক্লান্ত হয়ে পড়তে পারেন। দীর্ঘস্থায়ী লাভের জন্য আপনি কোনো মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত নেবেন না। কর্মক্ষেত্রে আজ সতর্কতার সাথে কাজ করুন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

সিংহ রাশি: কঠোর পরিশ্রমের জেরে আজ আপনি কোনো কাজে সফলতা পাবেন। আজ প্রত্যেকের কথা মন দিয়ে শুনুন এবং সেখান থেকে গুরুত্বপূর্ণ পরামর্শগুলি মাথায় রাখার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে আজ অবশ্যই অগ্রাধিকার দিন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলির প্রতি আজ সচেতন হন। বিবাহিতদের জন্য আজকের দিনটি ভালো।

কন্যা রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ আপনার ভালো সময় কাটবে। দীর্ঘমেয়াদী ভিত্তিতে কোনো বিনিয়োগ করলে লাভবান হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে আপনি কোনো ভালো কাজে লাগাতে পারেন। আপনার ব্যক্তিত্বের মধ্যে আজ একটি ইতিবাচক পরিবর্তন আসবে। সবার সাথে আজ সংযত হয়ে কথা বলুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

তুলা রাশি: সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনার শরীর আজ ঠিক থাকবে। জমিজমার ক্ষেত্রে আজ অর্থ বিনিয়োগ করলে লাভবান হবেন। আপনি আজ কোনো দৃঢ় পদক্ষেপ নিতে পারেন। সন্ধ্যের সময়ে কোনো কেনাকাটার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

বৃশ্চিক রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে আজ অবশ্যই ধ্যান ও যোগ ব্যায়াম করুন। কোনো কাজ না করে শুধু শুধু আজ সময় নষ্ট করবেন না। পরিবারের কোনো সমস্যা আজ আপনি আপনার উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়ে সমাধান করে ফেলতে পারবেন। যাঁরা সৃষ্টিশীল কাজের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

ধনু রাশি: ব্যবসায়ীদের কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ সতর্ক থাকতে হবে। আপনার রসিক মনোভাব কোনো সামাজিক অনুষ্ঠানে আপনাকে আজ অত্যন্ত জনপ্রিয় করে তুলবে। প্রেমের জীবনে সতর্ক থাকুন। প্রতিটি পরিস্থিতিতে আজ মাথা ঠান্ডা রাখুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আজকে আপনি বাড়ির বাইরে বেরিয়ে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন।

মকর রাশি: বাড়িতে আজ কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে। যার ফলে প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আপনার শরীর আজ সুস্থ থাকলেও কোনো ভ্রমণের কারণে আপনি ক্লান্ত হয়ে পড়তে পারেন। পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। প্রেমের জীবনে আজ সতর্ক থাকুন। মন থেকে নেতিবাচক চিন্তাগুলিকে দূরে সরিয়ে রাখুন। স্ত্রীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।

কুম্ভ রাশি: যাঁরা ব্যবসা পরিচালনা করছেন তাঁরা আজ কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে ব্যবসা সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যা তাঁদের আর্থিকভাবে লাভবান করে তুলবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। প্রতিটি পরিস্থিতিতে আজ মাথা ঠান্ডা রাখুন। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বিরাজ করবে।

মীন রাশি: বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটতে পারে। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ সবাইকে আকৃষ্ট করবে। খরচের পরিমান আজ বৃদ্ধি পাবে। আপনার রসিক মনোভাব কোনো সামাজিক অনুষ্ঠানে আপনাকে অত্যন্ত জনপ্রিয় করে তুলবে। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোকনা কেন বেলা বাড়ার সাথে সাথে আপনি প্রতিটি কাজেই ভালো ফলাফল করবেন। আপনার বিবাহিত জীবন আজ সুখের হবে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর