দীপার দম শেষ, নতুন বেঙ্গল টপারের তকমা জি এর দখলে! IPL এর বাজারে বিরাট অঘটন

বাংলাহান্ট ডেস্ক: সুসময় কারোর চিরদিন চলে না। উপরন্তু প্রতিযোগিতার বাজারে কখন যে কার পাশা পালটে যাবে তা আগে থেকে বলা কারোর সাধ্য নয়। এ সপ্তাহের টিআরপি (TRP) তালিকা দেখে সেকথা প্রমাণিত আবারো। একাধিক চমকে ভরা এবারের টিআরপি লিস্ট, যেখানে প্রথম স্থানাধিকারীর নামটাই গিয়েছে বদলে।

বিগত মাস খানেক ধরে স্টার জলসার অনুরাগের ছোঁয়া প্রথম স্থানে ছিল। এক নাগাড়ে বাংলা সেরা হয়ে আসছিল এই সিরিয়াল। অন্য সিরিয়ালগুলি টিআরপি ভাল তুললেও পাত্তা পাচ্ছিল না অনুরাগের ছোঁয়ার কাছে। কিন্তু শেষমেষ সূর্য-দীপারও সিংহাসনও টলল। আইপিএল শুরু হতেই টিআরপি কমার সঙ্গে সঙ্গে ঘটে গেল বড় অঘটন।

   

anurager chowa

না, অনুরাগের ছোঁয়া সিংহাসনচ্যুত হয়নি। তবে এই সিরিয়ালের সঙ্গেই জুড়ে গিয়েছে জি এর চ্যানেল টপার জগদ্ধাত্রী। এতদিন ধরে অনুরাগের ছোঁয়ার ঘাড়ে নিঃশ্বাস ফেলছিল লেডি গোয়েন্দা। অবশেষে দীপাকে ছুঁয়ে ফেলে যুগ্ম বেঙ্গল টপার অনুরাগের ছোঁয়া এবং জগদ্ধাত্রী। দুই সিরিয়ালের দখলে ৮.০ নম্বর।

jagaddhatri trp

দু নম্বরেও ডবল ডবল মেগা। ৭.২ পয়েন্ট নিয়ে পাশাপাশি জায়গা ভাগ করে নিয়েছে জি এর গৌরী এলো এবং নিম ফুলের মধু। তৃতীয় এবং চতুর্থ দুটো স্থানই জি এর দখলে। ৬.৭ নিয়ে খেলনা বাড়ি এবং ৬.২ নিয়ে রাঙা বউ যথাক্রমে পেয়েছে তিন এবং চার নম্বর স্থান। পাঁচে রয়েছে স্টারের পঞ্চমী। সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৬.১।

প্রথম পাঁচে জায়গা পেয়েছে মোট সাতটি সিরিয়াল। তবে প্রতিটি সিরিয়ালেরই নম্বর কমেছে লক্ষণীয় ভাবে। এর মধ্যেও আলাদা করে নজর কেড়েছে মেয়েবেলা। ছয় নম্বরে উঠে এসেছে স্টারের এই মেগা। আটে রয়েছে এই মুহূর্তের সবথেকে পুরনো সিরিয়াল মিঠাই।

রইল সেরা দশের টিআরপি তালিকা-

অনুরাগের ছোঁয়া, জগদ্ধাত্রী- ৮.০(প্রথম)

নিম ফুলের মধু, গৌরী এলো- ৭.২ (দ্বিতীয়)

খেলনা বাড়ি- ৬.৭ (তৃতীয়)

রাঙা বউ- ৬.২ (চতুর্থ)

পঞ্চমী- ৬.১ (পঞ্চম)

মেয়েবেলা- ৫.৮ (ষষ্ঠ)

বাংলা মিডিয়াম, গাঁটছড়া- ৫.৫ (সপ্তম)

মিঠাই- ৫.৩ (অষ্টম)

এক্কা দোক্কা- ৫.২ (নবম)

সোহাগ জল- ৪.৯ (দশম)

দেখে নিন সেরা পাঁচ হিন্দি সিরিয়ালের টিআরপি-

অনুপমা- প্রথম (২.৯)

গুম হ্যায় কিসিকে পেয়ার মে- দ্বিতীয় (২.৫)

ইয়ে রিশতা কেয়া কহলাতা হ্যায়- তৃতীয় (২.৩)

ইমলি, ফালতু- চতুর্থ (২.০)

পান্ডিয়া স্টোর- পঞ্চম (১.৯)

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর