‘যতদিন জেলের বাইরে রয়েছেন সভা করুন, তারপর তো…’, অভিষেককে খোঁচা সুকান্তর

বাংলা হান্ট ডেস্ক : ফের বিস্ফোরক সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি বললেন, ‘যতদিন বাইরে আছেন যত খুশি সভা করুন। এদিন অভিষেকের আসন্ন সভা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই কথা বলেন তিনি।

এদিন সুকান্তবাবুকে সাংবাদিকরা প্রশ্ন করেন, যে সব এলাকায় তৃণমূল দুর্বল সেখানে আগামী দিনে সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই নিয়ে আপনার প্রতিক্রিয়া কী? জবাবে সুকান্তবাবু বলেন, ‘ভালো কথা তো। যত খুশি সভা করুন। আমি তো বলব অন্যান্য রাজ্যেও সভা করুন। যত দিন বাইরে থাকেন ততদিন সভা করে নিন। কতদিন থাকবেন তার ভয়ও নেই, ভরসাও নেই।’

   

abhishekh sukanta

এদিকে কয়লাপাচারকাণ্ডে অভিষেককে একাধিকবার জেরা করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ইডির জেরার সামনে পড়েছেন অভিষেকের স্ত্রী রুজিরা নারুলা বন্দ্যোপাধ্যায়ও। কিছু দিন আগেই তাঁকে দিয়ে অভিষেকের নাম বলানোর চেষ্টা হচ্ছে বলে অভিযোগ করেছেন নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতার বহিষ্কৃত তৃণমূল নেতা কুন্তল ঘোষ।

ইডি দফতরে ডাক পড়েছে অভিষেকের সংস্থার অন্যতম ডিরেক্টর তথা ‘কালীঘাটের কাকু’ বলে খ্যাত সুজয়কৃষ্ণ ভদ্রর। তাঁর আবার নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার শান্তনু বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর সংস্থায় বিনিয়োগ রয়েছে বলে জানা গিয়েছে। তারই মধ্যে সুকান্তর ইঙ্গিতপূর্ণ মন্তব্যে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

সুকান্ত মজুমদার এদিন বলেন, ‘তৃণমূলের সাংসদরা গিরিরাজ সিং-এর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখানে পশ্চিমবঙ্গের মতো বিশৃঙ্খলা তৈরির চেষ্টা হয়। কিন্তু শেষ পর্যন্ত তা তাঁরা করতে পারেননি। এমনকী সংসদেও মন্ত্রীকে ঘিরে ধরার চেষ্টা হয়।’ এর পর তথ্য পরিসংখ্যান দিয়ে সুকান্তবাবু বোঝান, ২০০৬ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত ইউপিএ সরকার পশ্চিমবঙ্গকে সমস্ত প্রকল্পে যত টাকা দিয়েছে ২০১৪ থেকে ২০২২ সাল পর্যন্ত তার কয়েক গুণ টাকা দিয়েছে মোদি সরকার।’

Avatar
Sudipto

সম্পর্কিত খবর