‘প্লিজ, নেতৃত্ব ছাড়বেন না’, চলন্ত বিমানে ধোনিকে অনুরোধ পাইলটের! মন দিয়ে প্লেন ওড়াও, মন্তব্য নেটিজেনদের

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বর্তমানে আমরা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2023) ১৬ তম সংস্করণের আনন্দ উপভোগ করছি। মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) এই টুর্নামেন্টের একমাত্র এমন অধিনায়ক যিনি আইপিএলের প্রথম মরশুম থেকে এই মরশুম অবধি অধিনায়কত্বে বজায় রয়েছেন তাও আবার একই দলের। আইপিএলে এমন কৃতিত্ব ভবিষ্যতেও কোনও ক্রিকেটার গড়তে পারবেন বলে কেউ মনে করেন না। ৪১ বছর বয়সে ক্যাপ্টেন কুল অবশ্য শুধুমাত্র অধিনায়ক হিসেবেই নন, এখনো একজন যোগ্য ফিনিশার হিসাবেই চেন্নাই সুপার কিংস (CSK) দলে আছেন।

কিন্তু জল্পনা শোনা যাচ্ছে যে সিএসকে অধিনায়ক হিসেবে এটি তার শেষ মরশুম হতে পারে। এরপর আর ক্রিকেট খেলা সম্ভব হবে কিনা তার পক্ষে সেই নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন যদিও যারা ধোনিকে চলতি মরশুমে ব্যাট করতে দেখছেন তারা নিঃসন্দেহে এটা বলতে পারেন যে এইভাবে যদি তাকে ব্যবহার করা হয় তাহলে আরও দু’বছর হয়তো তিনি পারফরম্যান্স করে যেতে পারবেন।

   

কোন ক্রিকেট ভক্তই চান না যে ধোনি খেলা ছেড়ে পুরোপুরি অবসর নিয়ে নিক। সেই কথা আরও একবার প্রমাণ হলো যখন মহেন্দ্র সিংহ ধোনি চেন্নাই ছেড়ে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ খেলার জন্য মুম্বাইয়ের বিমান ধরেছিলেন। বাকি দলের সঙ্গে মাছ আকাশে বিমানে বসে থাকার সময় আচমখাই তাকে অধিনায়কত্ব না ছাড়ার জন্য অনুরোধ করেন ওই বিমানের পাইলট।

বিমান চলাকালীন একটি অ্যানাউন্সমেন্ট করেন ওই পাইলট, যেখানে একজন ক্রিকেটার হিসেবে ধোনির যা ঐতিহ্য, তার প্রতি সম্মান জানিয়ে তিনি অনুরোধ করে বলেন, “দয়া করে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসেবে থেকে যান। আমি আপনার একজন বিরাট বড় ভক্ত।” এই ঘটনার ভিডিওটি ওই প্লেনে উপস্থিত আরও কিছু যাত্রী নিজেদের ফোনে রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তারপর এই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

চলতি মরশুমে নিজেদের প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সের বিরুদ্ধে হারতে হয়েছিল ধোনিদের। তারপর নিজেদের ঘরের মাঠে লখনউ সুপারজায়ান্টসকে দাপটের সাথে উড়িয়ে দিয়ে অসাধারণভাবে প্রত্যাবর্তন করেছেন তারা। তাদের পরবর্তী ম্যাচ ৮ই এপ্রিল শনিবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর