শোভনের সঙ্গে বিচ্ছেদের পরেই তড়িঘড়ি বিয়ে! কেন ভেঙেছিল ইমনের প্রেম?

বাংলাহান্ট ডেস্ক: টলিপাড়া এখন গায়ক শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) এবং অভিনেত্রী ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) প্রেম ভাঙার গুঞ্জনে উত্তাল। ইন্ডাস্ট্রির এই মিষ্টি জুটির সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। আর এক্ষেত্রে তৃতীয় ব্যক্তি হিসেবে উঠে আসছে শোভনের প্রাক্তন প্রেমিকা গায়িকা ইমন চক্রবর্তীর নাম। যদিও বিষয়টা তিনজনের কেউই স্বীকার করেননি, কিন্তু তাতে কানাঘুঁষো থামার নাম নেই।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে জাতীয় পুরস্কারজয়ী সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর সঙ্গে নাম জড়িয়েছিল শোভনের। সরাসরি সম্পর্কের কথা ঘোষণা না করলেও কখনো লুকিয়েও রাখেননি তাঁরা। প্রায়ই একসঙ্গে ছবি শেয়ার করতেন তাঁরা। শোভনের থেকে বয়সে অনেকটাই বড় ইমন। কিন্তু সেটা কখনো বাধা হয়ে দাঁড়ায়নি তাঁদের মধ্যে।

   

shovan iman

একবার দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিয়েছিলেন শোভন ইমন। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় তাঁদের ভবিষ্যৎ জীবনের জন্য শুভেচ্ছা বার্তাও পাঠিয়েছিলেন। কিন্তু ভবিষ্যতে তাঁদের জন্য অন্য কিছু ঠিক করা ছিল। সম্পর্কটা টেকেনি শোভন ইমনের।

হঠাৎ করেই তাঁদের বিচ্ছেদের খবর শোরগোল ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কেন আলাদা হয়ে গিয়েছিলেন শোভন আর ইমন? এ বিষয়ে সঠিক তথ্য পাওয়া না গেলেও একবার নিজের মাকে নিয়ে দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন শোভন। সেখানে রচনা ছেলের হবু বউয়ের প্রসঙ্গ তুললে প্রথমে চমকে যান গায়কের মা। পরে যখন জানতে পারেন শোভন আসলে ইমনের সঙ্গে প্রেম করছেন তখন বেশ দমে যেতে দেখা গিয়েছিল তাঁকে।

এমনি আভাসে বুঝিয়েও দিয়েছিলেন যে পুত্রবধূ হিসেবে ইমনকে বিশেষ পছন্দ নয় তাঁর। যদিও এটাই তাঁদের আলাদা হয়ে যাওয়ার কারণ ছিল নাকি নেপথ্যে ছিল অন্য কিছু তা স্পষ্ট ভাবে জানা যায় না। ২০২১ এ সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সাত পাকে বাঁধা পড়েন ইমন। আর স্বস্তিকার সঙ্গে সম্পর্কে জড়ান শোভন। যদিও শোভন ইমনের মধ্যে পরেও ভাল সম্পর্ক ছিল। একসঙ্গে গানও গেয়েছেন দুজনে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর